ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট আগস্ট ২৮, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৮ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২২ সফর, ১৪৪১

অপরাধ, চট্টগ্রাম কর্ণফুলীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭৫ হাজার টাকা জরিমানা

কর্ণফুলীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭৫ হাজার টাকা জরিমানা

মালেক রানা, নিরাপদ নিউজ: চট্টগ্রাম জেলার কর্ণফুলী উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৮ আগষ্ট)দুপুরে কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

অভিযানে উপজেলার শিকলবাহা ইউনিয়নে স্হাপিত কিষোয়ান লাচ্ছা সেমাই প্রতিষ্ঠানকে ২০ হাজার, বনফুল কোম্পানীকে ১৫ হাজার, পুবালী লবণ প্রতিষ্ঠানকে ২০ হাজার ও নিউ কোলার আইসক্রিম ফ্যাক্টরীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান প্রসঙ্গে কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ জানান, ভোক্তভোগীদের কাছ থেকে নানা অভিযোগ পেয়ে বিভিন্ন ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে ৪টি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য, অস্বাস্থ্যকর ,অপরিচ্ছন্ন পরিবেশে নিম্নমানের খাদ্য তৈরি ও লাইসেন্স বিহীন পণ্য বাজারজাত করা সহ আইসক্রিম তৈরিতে ব্যবহৃত ক্ষতিকর রং ও স্যাকারিন মিশ্রণ করার অপরাধে জরিমানা করা হয় এবং জব্দকৃত ক্ষতিকর উপাদান গুলো নষ্ট করা হয়।

অভিযানে সহযোগিতায় ছিলেন স্যানেটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মনোয়ারা বেগম, কর্ণফুলী থানার এএসআই শামসু উদ্দিন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)