আপডেট জুলাই ১০, ২০১৯

ঢাকা রবিবার, ৬ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২১ সফর, ১৪৪১

অপরাধ, চট্টগ্রাম কর্ণফুলীর হত্যা মামলার আসামিকে কক্সবাজার থেকে গ্রেফতার করেছে পিবিআই মেট্রো

কর্ণফুলীর হত্যা মামলার আসামিকে কক্সবাজার থেকে গ্রেফতার করেছে পিবিআই মেট্রো

মালেক রানা,নিরাপদ নিউজ: চট্টগ্রামের কর্ণফুলীর হত্যা মামলার প্রধান আসামিকে দুই বছর পলাতক থাকার পর গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম মেট্রোর সদস্যরা। আসামির নাম নকিবুল হক সৌরভ (১৯)। সে কর্ণফুলী থানাধীন নজির মেম্বার বাড়ির মোহাম্মদ নুরুল আবছারের ছেলে।

৮ জুলাই ২০১৯ সোমবার ভোরে কক্সবাজারের বার্মিজ মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই (মেট্রো) পরিদর্শক মো. ফিরোজ উদ্দিন চৌধুরী।

তিনি জানান, ২০১৭ সালের ২ জুলাই মধ্যরাতে কর্ণফুলী থানার নজির মেম্বার বাড়ির আলমগীরকে খুন করা হয়। আলমগীরের সঙ্গে তার চাচাতো ও জেঠাতো ভাইদের জমি নিয়ে বিরোধ ছিল। কর্মস্থল থেকে ফেরার পথে রাত দুইটার দিকে পিটিয়ে হত্যার পর মরদেহ রশি দিয়ে বেঁধে ঝোপের মধ্যে ফেলে দেয়া হয়।

এ ঘটনায় কর্ণফুলী থানার তদন্ত কর্মকর্তা ২০১৮ সালের ২৮ অক্টোবর তদন্ত প্রতিবেদন দাখিল করেন। হত্যাকাণ্ডের ঘটনায় কোন আসামি গ্রেফতার না করে তদন্ত প্রতিবেদন দেয়ায় বাদি আদালতে নারাজি আবেদন করেন। আদালত মামলাটি অধিকতর তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেন।

পুলিশ কর্মকর্তা ফিরোজ উদ্দিন চৌধুরী জানান, গ্রেফতারের পর আলমগীর হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে ৯ জুলাই ২০১৯ মঙ্গলবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে সৌরভ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)