ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৮ মিনিট ৯ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ৫ রবিউল-আউয়াল, ১৪৪০

বরিশাল কলাপাড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে আটো চালকের মৃত্যু

কলাপাড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে আটো চালকের মৃত্যু

রাসেল কবির মুরাদ, নিরাপদনিউজ: কলাপাড়ায় বিদ্যুৎ পৃষ্ট হয়ে মো. সোহাগ খাঁ (২৫) নামে এক অটো চালকের মৃত্যু হয়েছে। রবিবার সকালে পৌর শহরের নাচনাপাড়া চৌরাস্তা নামক এলাকায় এ ঘটনাটি ঘটে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সে প্রতিদিনের মতো মো.কালাম নামের এক ব্যক্তির গ্যারেজে ব্যাটারী চালিত অটোরিক্সা বৈদ্যুতিক সংযোগের মাধ্যমে চার্জ দিয়ে আসছিলো। রবিবার সকালে অটো রিক্সাটি গ্যারেজ থেকে বের করতে ছিল। এ সময় একটি বৈদ্যতিক তারের উপর পা ফেললে সে দূর্ঘটনার শিকার হয়। সংকটপন্ন অবস্থায় তাকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। অটো চালক উপজেলার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামে আনোয়ার খাঁ’র ছেলে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

কলাপাড়া হাসপতালের আবাসিক মেডিকেল অফিসার জে এইচ খান লেলীন জানায়, বিদ্যুৎপৃষ্ট হয়ে হাসপাতালে আসার পথেই সোহাগের মৃত্যু হয়।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানিয়েছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)