ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ১৬, ২০১৫

ঢাকা বৃহস্পতিবার, ৩ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ সফর, ১৪৪১

চট্টগ্রাম, নারী ও শিশু সংবাদ কসবায় শ্বশুড়বাড়ীর লোকজনের মিথ্যা মামলায় হয়রানি হয়ে গূহবধূ ঘর ছাড়া!

কসবায় শ্বশুড়বাড়ীর লোকজনের মিথ্যা মামলায় হয়রানি হয়ে গূহবধূ ঘর ছাড়া!

কসবায় শ্বশুড়বাড়ীর লোকজনের মিথ্যা মামলায় হয়রানি হয়ে গূহবধূ ঘর ছাড়া!

কসবায় শ্বশুড়বাড়ীর লোকজনের মিথ্যা মামলায় হয়রানি হয়ে গূহবধূ ঘর ছাড়া!

আজম রাজু , ১৬ ডিসেম্বর ২০১৫, নিরাপদনিউজ : কসবা উপজেলার বুগীর গ্রামের সৌদি আরব প্রবাসী স্বামী আজিজুল হকের স্ত্রী এক সন্তানের জননী জেসমিন আক্তার জোসনা এখন স্বামী সহ তার বড় ভাই ভাবী, ভাতিজা,ভাঙ্গিনাদের অত্যাচারে হয়রানি শিকার হয়ে ঘর ছাড়তে হয়েছে বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন।
১৪ ডিসেম্বর সোমবার বিকালে কসবা উপজেলা প্রেসক্লাবে উপস্থিত হয়ে প্রবাসী স্বামী আজিজুল হকের ভাই-স্ত্রী জোসনার ভাশুর দুবরাজ মিয়া,ভাশুর মনির হোসেন,ভাবী নাজমা আক্তার, ভাতিজা রিপন মিয়া,ভাঙ্গিনা জালাল হোসেনের অন্যায় ,অত্যাচার, টাকা পয়সা ও সম্পদ লুটে জবর দখলের জন্য আমাকে স্বামীর কাছে ভুল বুঝিয়ে আজ ঘর ছাড়া করা হয়েছে বলে স্থানীয় সাংবাদিকদের সামনে কান্না কন্ঠে জানান।

মা জোসনার পাশে বসা ৯ বছরের কন্যা সন্তান সামিরা ইসলাম ও চাচা,চাচীদের অত্যাচারের কথা বর্ণনা করেন। স্বামীর সংসার ধরে রাখতে গিয়ে প্রবাসী স্বামীর পাঠানো সমস্ত টাকা দিয়ে বুগীর গ্রামে প্রায় ৭কানি জমি প্রবাসী স্বামীর নামেই ক্রয় করে সাব দলিল করা হয়েছে বলে জোসনা জানান।

আমার নামে কিছুই নেই বলে ভুক্তভোগি জেসমিন আক্তার জোসনা তাও জানান। আমাকে মিথ্যা মামলা আর অপবাদের কলংক মাথায় নিয়ে স্বামীর বাড়ি ছাড়তে হলো।

আমি তাদের অত্যাচারে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অভিযোগ করলে এই অভিযোগ থেকে সকল আসামীরা আত্বরক্ষা পাওয়ার জন্য আমার উপর গত ১ডিসেম্বর তিনলাখপীর নামক স্থানে হামলা চালিয়ে আমার বাম হাতটি ভেংগে দেয়।

আমাকে মিথ্যা আর অপবাদ দিয়ে স্বামী,বাড়ি ঘর,সংসার ছাড়া করেছে । আমি সকল অপরাধীদের বিচার চাই। আর আমাকে ঘর ছাড়া করে প্রবাসী স্বামীর সকল টাকা পয়সা লুট সহ জমি জাগা ভোগ দখল করে রেখেছে।

আমি মিথ্যা মামলা হয়রানী আর অপবাদ থেকে বাঁচতে চাই,আমার কন্যা সন্তানকে নিয়ে সমাজে শান্তিতে বসবাস করতে চাই বলে কান্নায় ভেংগে পড়েন জেসমিন আক্তার জোসনা।

আপনরাদের মাধ্যমে আমি মাননীয় আইনমন্ত্রীর কাছে ন্যায় বিচার প্রার্থনা করছি। আমার প্রবাসী স্বামীর বাড়ির বদলে নিজের বাবার বাড়ি মনকাশাইরে অবস্থান করছি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)