ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ১৮, ২০১৮

ঢাকা বৃহস্পতিবার, ৩ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ সফর, ১৪৪১

জাতীয় নিরাপদ সড়ক দিবস, লিড নিউজ কাকরাইলে নিসচার সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনতা মুলক কর্মসূচি (ভিডিও)

কাকরাইলে নিসচার সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনতা মুলক কর্মসূচি (ভিডিও)

নিরাপদনিউজ : এক মাসব্যাপী নিসচার কর্মসূচির ১৭তম দিনে রাজধানীর কাকরাইলে ২য় বারের মতো সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনতা মুলক কর্মসূচি পালন করা হয়। গত সোমবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০১৮ এবং জাহানারা কাঞ্চনের ২৫তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে  প্রেসব্রিফিং এর মাধ্যমে অক্টোবরের এক মাসব্যাপী বিভিন্ন কর্মসূচির ঘোষনা করেন নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন।

এক মাসব্যাপী এই কর্মসূচির ১৭তম দিনে আজ রাজধানীর কাকরাইলে সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনা মুলক এক কর্মসূচি পালন করা হয়।

নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন এর নেতৃত্বে একটি টিম আজ বিকেলে টানা ২ঘন্টা ব্যাপী এই সচেতন মুলক কার্যক্রম পরিচালনা করেন।

কর্মসূচিতে কর্মসূচিতে ইলিয়াস কাঞ্চন নিজে সড়কে দাড়িয়ে জনগণকে সচেতন করতে সড়কে ডান লেন বাম লেন দেখিয়ে পথ চলার দিকনির্দেশনা প্রদান করেন।

সড়কে উল্টো পথে চলা যানবাহনের চালকদের বুঝিয়ে সোজা পথে ফিরিয়ে দিতেও দেখা যায় ইলিয়াস কাঞ্চনকে। তার এই কর্মসূচির কিছু মুহুর্ত ইলিয়াস কাঞ্চনের নিজস্ব ফেসবুক পেইজে লাইভ দেখানো হয় । সেখানে দেশ/বিদেশের লাখ লাখ ফলোয়ার সচেতনমুলক এই কার্যক্রম এর জন্য ইলিয়াস কাঞ্চনকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, এক মাসব্যাপী নিসচার কর্মসূচির ভেতর সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনা মুলক এই ক্যাম্পেইন গত সপ্তাহে রাজধানীর কাকরাইলে, নয়াপল্টন মোড়, জাতীয় প্রেসক্লাব ও হাইকোর্টের সামনে কদম ফুয়ারা, রাজধানীর বাংলা মোটর সড়কে অনুষ্ঠিত হয়।

নিসচা কেন্দ্রীয় কর্মসূচিতে অংশগ্রহণ করেন, লিটন এরশাদ,সৈয়দ এহসানুল হক কামাল,এস এম আজাদ হোসেন,মোঃ জামাল কবির,মোঃ হারিস আহমেদ,ম্যাজিশিয়ান শিপুরাজ,নাহিদ মিয়া,শিউলি,সুরভী,আরিফুর রহমান তারেক,মোঃ নুরে আলম,মোঃ মোয়াজ্জেম হোসেন,বেলায়েত হোসেন খান নান্টু,মোঃ দেলোয়ার হোসেন,মিস্টি চৌধুরী,ফিরোজ আলম মিলন,মোঃ সেকান্দার আলম(রিন্টু),মোঃ হেলাল উদ্দিন,মোঃ আসাদুল ইসলাম আসাদ,মোঃ নুরুজ্জামান শেখ,এ কে আজাদ,মোঃ সাকিব হোসেন,নাসিম রুমি,আসাদুর রহমান,রফিকুজ্জামান,ফিরোজ এম হাসান।

২২ অক্টোবর 'জাতীয় নিরাপদ সড়ক দিবস" র‍্যালী সকাল ৮টায় মানিক মিয়া এভিনিউ থেকে শুরু হবে। সকলে যোগ দেই। 'সবাই মিলে আইন মানি, নিরাপদ সড়ক গড়ি।'

Posted by S M Azad Hossain on Wednesday, October 17, 2018

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)