ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৪ মিনিট ৫৩ সেকেন্ড

ঢাকা রবিবার, ৮ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২২ মুহাররম, ১৪৪১

অপরাধ, চট্টগ্রাম কাঠভর্তি ট্রাকে ৩০ হাজার ইয়াবা, আটক ৩

কাঠভর্তি ট্রাকে ৩০ হাজার ইয়াবা, আটক ৩

নিরাপদ নিউজ: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু বাইপাস এলাকায় অভিযান চালিয়ে কাঠভর্তি ট্রাক থেকে ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে রামু থানার পুলিশ। এ সময় তিনজনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ট্রাকটিও। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে এ অভিযান চালানো হয়।

আটকরা হলো- টেকনাফ উপজেলার টাইংখালী এলাকার আলী আহাম্মদের ছেলে ট্রাকটির মালিক মো. ইউছুপ (৩৫), ট্রাকের ড্রাইভার একই এলাকার হামিদুল হকের ছেলে খাইরুল বশর (৩০) ও বালুখালী ১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ১৫ নম্বর ব্লকের আলী হোছনের ছেলে মো. ইয়াছিন (৩২)।

রামু থানার ওসি আবুল খাইয়ের বলেন, ‘কাঠ বোঝাই একটি ট্রাকে ইয়াবা পাচার হচ্ছে এমন খবর পেয়ে রামু বাইপাস এলাকায় চেকপোস্ট বসানো হয়। আমার নেতৃত্বে ওসি তদন্ত মিজানুর রহমান, এসআই সোহেল, এএসআই দেলোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানকারীরা টেকনাফ থেকে আসা কাঠ বোঝাই ট্রাকটি থামায়।

গাড়িটি তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকানো ৩০ হাজার ইয়াবা জব্দ করে। এ সময় গাড়ির মালিক, চালক ও সহযোগী এক রোহিঙ্গাসহ তিনজনকে আটক করা হয়। সাথে জব্দ করা হয় ট্রাকটিও।’

ওসি আবুল খায়ের আরো বলেন, ‘আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)