ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৫ মিনিট ৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ কাভার্ডভ্যান কেড়ে নিল দুই ক্রিকেটারের প্রাণ

কাভার্ডভ্যান কেড়ে নিল দুই ক্রিকেটারের প্রাণ

নিরাপদনিউজ : গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় বন্ধুসহ প্রাণ হারিয়েছেন জেলা অনূর্ধ্ব ১৮ দলের অধিনায়ক জয় (১৮) দেবনাথ। শহরের বরকত স্টেডিয়ামে অনুশীলন শেষে আজ সোমবার দুপুরে জয় ও তার বন্ধু সজীব মোটরসাইকেল করে নগরীর ভোগড়ার বাসায় ফিরছিলেন।

বাসার অল্প দূরে দ্রুতগামী বেপরোয়া একটি কাভার্ডভ্যান পেছন থেকে তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পুলিশ কাভার্ডভ্যান চালক ও সহকারীকে আটক এবং কাভার্ডভ্যানটি জব্দ করেছে।

জয় ও তার মৃত্যুর খবরে গাজীপুরের ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে আসে। দলের কোচ ও অন্যান্য খেলোয়ারা মর্গে লাশ দেখতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন।

জয় দেবনাথ (১৮) ময়মনসিংহের হালুয়াঘাটের হিরা দেবনাথের ছেলে। তিনি মা-বাবার একমাত্র সন্তান। অপর নিহত সজিব হাসান (১৮) বগুড়ার সোনাতলা উপজেলার হুয়াকোয়া গ্রামের মো, মিঠু মিয়ার ছেলে। তারা দুইজনই গাজীপুর নগরীর মোগরখাল এলাকার আবদুল মজিদ মডেল স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

গাজীপুর জেলা অনূর্ধ্ব ১৮ ক্রিকেট দলের কোচ মো. আনোয়ার হোসেন জানান, জয় অনূর্ধ্ব জাতীয় ১৪, ১৫, ১৬ ও ১৭ দলের অধিনায়ক ছিল। সে ছিল ফাস্ট বোলার। অনূর্ধ্ব ১৮ দলেরও অধিনায়ক ছিল সে।

বাসন থানার এসআই মো. ইব্রাহিম খলিল জানান, কাভার্ডভ্যান এবং চালক মো. আক্তার হোসেন ও সহকারী মো. মোশারফ হোসেনকে আটক করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)