আপডেট ৩৭ মিনিট ৪২ সেকেন্ড

ঢাকা সোমবার, ১ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৬ মুহাররম, ১৪৪১

সিলেট কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সহায়তায় জামালগঞ্জ ইউএনও

কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সহায়তায় জামালগঞ্জ ইউএনও

জামালগঞ্জ প্রতিনিধি,নিরাপদনিউজ: সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ৩০টি পরিবারের মাঝে দুই ভান ঢেউটিন ও ৩০ কেজি করে চাল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল। গত শুক্রবার বিকেলে বেহেলী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেহেলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অসীম কুমার তালুকদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল। বেহেলী ইউপি সচিব আব্দুল হান্নানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার।

ক্ষতিগ্রস্তদের সহায়তাকালে প্রধান অতিথি প্রিয়াংকা পাল ঘূর্ণিঝড় ফণি’র বিষয়ে সতর্কতামূলক বক্তব্য দিতে গিয়ে বলেন, ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের করুণ বাস্তবতা জেলা প্রশাসনকে অবহিত করলে তাৎক্ষণিক ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ৬০ বান্ডিল টিন ও ৯শ’কেজি চাল বরাদ্দ দেওয়ায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি। প্রতিটি ইউনিয়নে ঘূর্ণিঝড় ফণির ব্যাপারে সতর্কতামূলক বার্তা দেওয়া হয়েছে। যেকোনো দুর্যোগপূর্ণ মুহূর্তে প্রশাসন আপনাদের পাশে থাকবে। যার কারণে এই বৃষ্টির মাঝেও আপনাদের মাঝে সরকারের বিশেষ বরাদ্দ তুলে দিতে উপজেলা প্রশাসন এগিয়ে এসেছে।

বেহেলী ইউনিয়নের তিলকই গ্রামের উনু রানী দাস জানান, গত ২৯ তারিখের কালবৈশাখী ঝড়ে আমার ঘরটি উড়িয়ে নিয়ে যাওয়ায় আমি চলার পথ দেখছিলাম না। কিন্তু টিএনও স্যার আইস্যা আমাদের অখলরে দেইখ্যা গেছেন। আবার দুইদিন যাইতে না যাইতেই আমরার লাগি টিন আর চাউল লইয়া আইছন। এতে আমরা খুব আনন্দ পাইছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুগান্তর প্রতিনিধি ও জামালগঞ্জ উত্তর ইউপি প্যানেল চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কার্যালয়ের অফিস সহকারী সৌরভ রায় পার্থ ও ফারুক আহমদ, গণমাধ্যমকর্মী শাহীন আলম ও ইউপি সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)