ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ৮, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৪ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৪ জিলক্বদ, ১৪৪০

খুলনা কুষ্টিয়ার দৌলতপুরে ছেলের বউয়ের ধাক্কায় শাশুড়ির মৃত্যু!

কুষ্টিয়ার দৌলতপুরে ছেলের বউয়ের ধাক্কায় শাশুড়ির মৃত্যু!

নিরাপদ নিউজ: কুষ্টিয়ার দৌলতপুরে ছেলের বউয়ের ধাক্কায় ছিটকে পড়ে শাশুড়ি রবজান খাতুনের (৬২) মৃত্যুর হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর বটতলা শ্মশানঘাটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

রবজান খাতুন ওই এলাকার মৃত ছিদ্দিক বিশ্বাসের স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবজান খাতুন তার মালয়েশিয়া প্রবাসী ছেলে মটু বিশ্বাসের স্ত্রী রিনা খাতুন এবং তার দুই ছেলে সজীব ও সজলের সঙ্গে বসবাস করতেন। বিভিন্ন কারণে ছেলের বউ রিনা খাতুনের সঙ্গে শাশুড়ি রবজান খাতুনের প্রায়ই ঝগড়া হতো। সোমবার সকালেও তাদের মধ্যে ঝগড়া হয়। এর একপর্যায়ে রিনা খাতুন ক্ষুব্ধ হয়ে শাশুড়ি রবজান খাতুনকে ধাক্কা দিলে তিনি মাটিতে ছিটকে পড়ে মারা যান।

পরে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূ রিনা খাতুন (৩২), তার পালিত ছেলে সজীব (২২) ও নিজ ছেলে সজলকে (১৬) আটক করেছে পুলিশ।

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম খান বলেন, মৃত্যুর বিষয়টি রহস্যজনক। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এছাড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)