ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৮ মিনিট ৬ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৪ মাঘ, ১৪২৫ , শীতকাল, ৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০

খুলনা কুষ্টিয়ায় ভোটের অপেক্ষায় আইনশৃংখলা বাহিনীসহ সকল ভোটার

কুষ্টিয়ায় ভোটের অপেক্ষায় আইনশৃংখলা বাহিনীসহ সকল ভোটার

দৌলতপুর(কুষ্টিয়া) প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারনা আজ শুক্রবার সকাল ৮টায় শেষ হয়েছে। এখন ভোটের অপেক্ষা। মাঝখানে আর মাত্র ১দিন পর ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। ৩০০ সংসদীয় আসনে সুষ্ঠভাবে ভোট গ্রহনের জন্য সার্বিক নিরাপত্তা ছক তৈরী করেছে নির্বাচন কমিশন(ইসি)।

প্রতিক বরাদ্দের পর পরই সারা দেশে প্রার্খী ও তাদের কর্মী- সমর্থকদের মধ্যে শুরু হয়েছিল প্রচার প্রচারনা। সেই উৎসবের সমাপ্তি ঘটেছে আজ সকাল ৮টায়। এখন শুধু শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহণের অপেক্ষায় আছেন নির্বাচন কমিশন,ভোট গ্রহণ কর্মকর্তা ও আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।ভোটাররাও অপেক্ষায় আছেন শান্তিপুর্ণ পরিবেশে তার ভোটটি সঠিক ভাবে দেয়ার জন্য।

নির্বাচন কামশনও তার সব প্রস্তুতি শেষ করেছে দেশের প্রায় সব নির্বাচণী এলাকায় পৌছে গেছে ব্যালট পেপার। তারই ধারাবাহিকতায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় আইন শৃংখলার কাজে নিয়োজিত আনসার ও ভিডিপি সদস্যদের প্রস্তুত করনের লক্ষে শুক্রবার সকাল থেকে প্রায় ১হাজার পাঁচ শত আনসার , ভিডিপি সদস্যদের উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার কার্যালয় থেকে পোশাক বিতরণ করা হয় । এতে প্রতি সদস্যকে ১টি করে শার্ট, প্যান্ট, ক্যাপ বেল্ট, ছড়ি, ও ১সেট জুতা এবং মহিলা সদস্যদের ১টি শাড়ি, ১ সেট জুতা প্রদান করা হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)