আপডেট ১৭ মিনিট ৪১ সেকেন্ড

ঢাকা শনিবার, ৬ শ্রাবণ, ১৪২৫ , বর্ষাকাল, ৭ জিলক্বদ, ১৪৩৯

বিনোদন কোটি সালমান ভক্তের বিশ্বাস নিয়ে ভয়ংকর এক প্রতারনা করলেন রুবি!

কোটি সালমান ভক্তের বিশ্বাস নিয়ে ভয়ংকর এক প্রতারনা করলেন রুবি!

এবার পুরোপুরি নিজের ভোল পাল্টিয়ে যা বললেন আলোচিত সেই রুবি

০৯ আগস্ট ২০১৭, নিরাপদ নিউজ : ঢাকাই চলচিত্রের তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহর মৃত্যুরহস্য আবারো টক অব দ্য টাউন হয়ে উঠেছে। সোমবার এ নায়কের হত্যা মামলার অন্যতম আসামি রুবি একটি ভিডিও প্রকাশ করার পর আলোচনা নতুন মোড় নেয়।

সালমান হত্যাকাণ্ডের জন্য সালমানের শ্বশুর বাড়ির লোকজন ও নিজের স্বামীকে দায়ী করেন রুবি। জানান, তিনিই সালমান হত্যার একমাত্র জীবিত প্রমাণ।

তবে নানা আলোচনা আর সমালোচনার মধ্য দিয়ে মঙ্গলবার একটি বেসরকারী টেলিভিশানে দেয়া সরাসরি সাক্ষাতকারে রুবির বক্তব্যে বেশ কিছু অসঙ্গতি লক্ষ্য করা গেছে।

সালমান শাহ’র হত্যা রহস্য উদঘাটন নিয়ে অগনিত ভক্তদের প্রত্যাশা ছিলো সত্যিটি বেরিয়ে আসুক, সত্যিকারের অপরাধীর বিচার হোক ।

তবে আলোচিত রুবির বক্তব্য ও সাক্ষী কতটুকু ‘গ্রহনযোগ্য’অথবা সত্যতা আছে সেটিও নতুন করে ভাবাচ্ছে অনেককেই।

রাবেয়া সুলতানা রুবি সালমান শাহ ও তার পরিবারকে নিয়ে এবারই প্রথম নয় আগেও নানা ধরনের বিভ্রান্তিকর মিথ্যা কথা বলে বিভিন্ন সময় নানা ভিডিও বার্তা প্রকাশ করেছেন। শুধু তাই নয়, তিনি ফেসবুকে সালমান শাহ’র মৃত্যু নিয়ে নানা মিথ্যা কথাও প্রচার করছেন। সালমানের মা নীলা চৌধুরীকে কটাক্ষ করে অনেক কথা বলেছেন। সালমান শাহ আত্মহত্যা করেছেন এমন বক্তব্য পূর্বেও বলেছেন। কিন্তু সেদিনের প্রকাশিত ভিডিও আর আজকে একাত্তর জার্নালে দেয়া বক্তব্যে তার সুর পালটে গেল চমকে দেবার মত করেই !

এর আগে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সালমানের শ্বশুর সাবেক ক্রিকেটার শফিকুল হক হীরা জানান, রুবির বক্তব্য নিয়ে মোটেও মাথা ঘামাচ্ছেন না। রুবিকে তিনি উম্মাদ আখ্যা দেন। পাশাপাশি বলেন, সালমানের মা নীলা চৌধুরী টাকা দিয়েছেন রুবিকে।

এর পরিপ্রেক্ষিতে রুবি মঙ্গলবার এক স্ট্যাটাসে হীরার উদ্দেশে কয়েকটি প্রশ্ন করেছেন। তিনি বলেন, ‘সামিরার (সালমানের স্ত্রী) পরিবারকে বলো আমি শরীর ও মনের দিক থেকে অনেক ভালো আছি। তারা কীভাবে প্রমাণ করবে যে আমি মানসিকভাবে অসুস্থ? সামিরার বাবা শফিকুল হক হীরা কী করে আমার সমন্ধে এত কিছু জানে?’

আজ বুধবার সকাল ১১ টায় তৃতীয় দফায় নিজের আইডি থেকে ফেসবুকের লাইভে এসে সামিরা ও তার পরিবারকে ‘গালাগালি’ করে নিজের ক্ষোভ প্রকাশ করেন আলোচিত এই রুবি । এর মাত্র কয়েকঘন্টা পরেই আজ বুধবার বিকেলের দিকে ফের ফেসবুক লাইভে এসে আশায় বুক বাধা কোটি সালমান ভক্তের বিশ্বাস নিয়ে ভয়ংকর এক প্রতারনাই করলেন আলোচিত এই নারী!

এ সময় নিজেকে অসুস্থ পাগল বলেন তিনি। সামিরা ও অন্যান্য যাদের নাম তিনি বলেছিলেন, এসব মিথ্যা বলেও দাবি করেন তিনি। কারণ মানসিকভাবে অসুস্থ থাকার ফলে নিজের উপরে নিয়ন্ত্রণ ছিল না বলেন রুবি।

রুবির হঠাৎ এরূপ মন্তব্য ক্ষোভে ফেটে পড়েন ফেসবুকে লাইভ দেখা মানুষজন। তারা রুবিকে নিয়ে বাজে মন্তব্য করতে থাকেন। কেউ কেউ বলেছেন আপনি যদি অসুস্থ থাকেন তাহলে ঠিকঠাকভাবে ফেসবুক লাইভে কথা বললেন কীভাবে। অনেকে আবার তাকে মারতেও চান।

তবে ওই সব মন্তব্য তোয়াক্কা না করে রুবি বলেন, আমি বাংলাদেশ না আমেরিকার নাগরিক। আমার বাসার পাশেই থানা। আমাকে আপনারা কিছুই করতে পারবেন না।

রুবি আরো বলেন, আমি আসলেই পল্টিবাজ। আপনারা যাই বলেন না কেন তাতে কিছুই আসে যায় না।

একাকীত্বে থাকার কারণেই মানসিকভাবে অসুস্থ হয়ে এমনটা করেছেন বলে জানান রুবি। সালমান খুন হয়েছেন নাকি আত্মহত্যা করেছেন তার কিছুই জানেন না বলেছেন রুবি।

Rubi live video

কোটি সালমান ভক্তের বিশ্বাস নিয়ে ভয়ংকর এক প্রতারনা করলেন রুবি!-ভিডিওটি দেখুন শেয়ার করুন।বিস্তারিত জানতে: http://www.nirapadnews.com/%e0%a6%95%e0%a7%8b%e0%a6%9f%e0%a6%bf-%e0%a6%b8%e0%a6%be%e0%a6%b2%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%ad%e0%a6%95%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%ac/

Posted by ইলিয়াস কাঞ্চন/নিরাপদ নিউজ on Wednesday, August 9, 2017

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)