ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ফেব্রুয়ারি ১১, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৮ চৈত্র, ১৪২৫ , বসন্তকাল, ১৩ রজব, ১৪৪০

বিনোদন কোথায় আছেন কেয়া!

কোথায় আছেন কেয়া!

নিরাপদ নিউজ : সাবরিনা সুলতানা কেয়া। চলচ্চিত্রের দর্শকের কাছে তিনি কেয়া নামেই বেশি পরিচিত। দর্শকপ্রিয় নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করেন এ নায়িকা। ক্যারিয়ারের শুরুতেই নায়ক হিসেবে পান রিয়াজ ও আমিন খানকে। এরপর শাকিব খানের বিপরীতেও অভিনয় করেন তিনি।

খুব অল্প সময়ে বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। গ্ল্যামার, অভিনয়, নাচ সব দিক দিয়ে দক্ষ এই নায়িকা হঠাৎ করেই চুপ হয়ে আছেন। নিজের মুঠোফোনটি খোলা থাকলেও কল রিসিভি করেন না তিনি।

নতুন কোনো ছবিতে বা চলচ্চিত্রের কোনো অনুষ্ঠানে তাকে দেখা যাচ্ছে না অনেকদিন। তাকে কাজের জন্য খুঁজলেও ফোনে পাচ্ছেন না বলেও অভিযোগ করেন অনেকে। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রযোজক প্রসঙ্গে বলেন, কেয়া অসম্ভব প্রতিভার অধিকারী এক অভিনেত্রী ছিলেন। ছিলেন বলছি কারণ তাকে তিন বছর ধরে নতুন ছবিতে দেখতে পাচ্ছি না। নাচ, গান, অভিনয়, গ্ল্যামার থাকার পরও তাকে আর নতুন কাজে কেন পাওয়া যাচ্ছে না সেটা জানি না।

একটি নতুন ছবির বিষয়ে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে ফোনে পাচ্ছি না। মনে করলাম শিল্পী সমিতির বার্ষিক বনভোজনে দেখা মিলবে কেয়ার। সেখানেও দেখা পেলাম না এবার। সবশেষ মুভি প্ল্যানেটের ব্যানারে চিত্রনায়িকা কেয়া সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিতে অভিনয় করেন। ২০১৫ সালের ৭ই আগস্ট ছবিটি মুক্তি পায়। এ ছবিতে তার নায়ক হিসেবে অভিনয় করেন সাইমন সাদিক। অন্য ছবিগুলো মুক্তির সময় প্রচার-প্রচারণায় তাকে দেখা না গেলেও এই ছবি মুক্তির সময় টিভি চ্যানেলের অনুষ্ঠানগুলোতে দেখা যায় তাকে।

চলচ্চিত্রে অভিষেকের পর গ্ল্যামারাস নায়িকা হিসেবেই আখ্যায়িত হয়েছিলেন কেয়া। শুরুর দিকে খুব মনোযোগ দিয়ে কাজও করেছেন। চলচ্চিত্র অভিনয়ে এবং বিজ্ঞাপনচিত্রে ব্যস্ততা ছিল তার। হঠাৎ চলচ্চিত্র থেকে খানিক ডুব দেয়ার পর আবার ‘ব্ল্যাকমানি’ ছবি দিয়ে দর্শকের সামনে এসেছিলেন। এ ছবির পর আবারো ডুব দিয়েছেন তিনি। ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, ইচ্ছে করেই দূরে আছেন তিনি।

নিয়মিত অভিনয় করতে চাইলেও মনের মতো গল্প না পাওয়ায় আর কাজ করছেন না। কেয়ার মতো দক্ষ অভিনেত্রী চলচ্চিত্রে নিয়মিত কাজ করা দরকার বলে মন্তব্য করেছেন একাধিক চলচ্চিত্র নির্মাতা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)