ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ১৪, ২০১৬

ঢাকা সোমবার, ৩০ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৫ সফর, ১৪৪১

চট্টগ্রাম ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসছে ফেনী শহর

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসছে ফেনী শহর

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসছে ফেনী শহর

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসছে ফেনী শহর

ফেনী, ১৪ জুন ২০১৬, নিরাপদনিউজ: ঈদুল ফিতরকে সামনে রেখে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ পরিস্থিতি স্বাভাবিক রাখতে ফেনী শহরকে ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার আওতায় আনা হচ্ছে। আজ মঙ্গলবার দুপুরে ঈদুল ফিতর শান্তিপূর্ণভাবে পালন এবং ফেনী শহরকে যানজটমুক্ত রাখতে বিভিন্ন ব্যবসায়ী ও সাংবাদিকের সঙ্গে পুলিশের আইন-শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।
ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আলম সরকারের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার রেজাউল হক। এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ব্যবসায়ী নেতা ও গণমাধ্যমকর্মীরা।
সভায় জেলার বড় বড় মার্কেটের সামনে ও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের বিশেষ টহল ব্যবস্থা জোরদার করা হবে এবং বখাটেদের আড্ডা ঠেকাতে সাদা পোশাকে নারী ও পুরুষ পুলিশ কর্মী মাঠে থাকবে। এছাড়া গুরুত্বপূর্ণ স্থানগুলোতে শিগগিরই ফেনী মডেল থানা পুলিশের পরামর্শে সিসি ক্যামেরা স্থাপন করে পুরো শহরকে সিসি ক্যামেরারে আওতায় আনা হবে। একই সঙ্গে ফেনী শহর থেকে সকল অবৈধ সিএনজি ও ট্রাক টার্মিনাল সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।
আগামীকাল বুধবার সকাল থেকে কাগজপত্রবিহীন মোটরসাইকেল ধরপাকড় ও অবৈধ সিএনজি স্ট্যান্ড উচ্ছেদ অভিযান শুরু হবে। এছাড়াও সভায় ফেনী পৌরসভার নামে শহরের বিভিন্ন অলিগলির মাথায় চাঁদা আদায় বন্ধ করতে। পৌরসভাকে আগামী ১২ ঘণ্টার মধ্যে ইজারাদারদের তালিকা ও ইজারার স্থান লিখিতভাবে জানাতে নির্দেশনা দেয়া হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)