সংবাদ শিরোনাম

২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

00:00:00 শুক্রবার, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ , বসন্তকাল, ৭ই জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
রাজনীতি, লিড নিউজ খালেদার গাড়িবহরের সামনে থাকা কে এই ‘সাহসী’ নারী?

খালেদার গাড়িবহরের সামনে থাকা কে এই ‘সাহসী’ নারী?

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৯, ২০১৮ , ১২:২২ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি,লিড নিউজ

খালেদার গাড়িবহরের সামনে থাকা কে এই ‘সাহসী’ নারী?

নিরাপদনিউজ : খালেদা জিয়া যতবার গুলশানের বাসা থেকে আদালতের পথে রওয়ানা দেন, ততবার তার গাড়ির সামনে স্কুটি নিয়ে যুক্ত হন ডালিয়া। ডালিয়াই এই বহরের একমাত্র নারী বাইকার।

ডালিয়ার সাহস দেখে অবাক হতেন খালেদা জিয়া স্বয়ং। প্রশংসা করেছেন অনেকবার। একই লুকে প্রায়ই তাকে দেখা যায়। কিন্তু কেন ডালিয়া বারবার একই পথে আসেন?

ডালিয়া রহমান বলেন, এটা নতুন নয়, যতবার খালেদা জিয়া আদালতের পথে বের হয়েছেন, ততবার তিনি সঙ্গী হন। কারণ হিসেবে তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচনের সময় নির্বাচনী প্রচারণা চলাকালে খালেদার বহরে হামলা হওয়ার পর থেকে পণ করি, যতবার খালেদা বের হবেন তিনিও স্কুটি নিয়ে সঙ্গী হবেন।

গায়ে শার্ট, চোখে চশমা, জিন্সের স্কিনটাইট প্যান্ট। এই আধুনিক পোশাকে স্কুটির ওপর চেপে তিনি ছুটে চলেন খালেদার গাড়ির সামনে। প্রতিবারই ঠিক ছিল, বহরের সামনে যেতেন। এরপর ফিরতেনও একইভাবে। ৮ ফেব্রুয়ারি এই চিত্রের উলটো ঘটলো। ডালিয়াকে ফিরতে হলো খালেদা জিয়াকে ছাড়াই। একাই ফিরলেন ডালিয়া।

জানা গেছে, ডালিয়া কেন্দ্রীয় ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সহ-সম্পাদক। আইনে পড়াশোনা শেষ করেছেন কিছুদিন আগে। এখন প্রাকটিস করছেন।

সামনে থাকার কারণে নিরাপত্তা বাহিনীর নিয়ম-কানুন মোকাবিলা করতে হয় তাকে। আর বহর এমনভাবে চলে যেন ডালিকে অনুসরণ করছে। কিন্তু ডালিয়া কাল ফিরলেন একাই।

Share this...
Print this pageShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInEmail this to someone

comments

Bangla Converter | Career | About Us