ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৭ মিনিট ৩২ সেকেন্ড

ঢাকা রবিবার, ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৭ই শাবান, ১৪৩৯ হিজরী

খুলনা, রাজনীতি খালেদা জিয়ার আর ক্ষমতায় যাওয়া হবে না: হানিফ

খালেদা জিয়ার আর ক্ষমতায় যাওয়া হবে না: হানিফ

নিরাপদনিউজ : বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার এ জীবনে আর ক্ষমতায় যাওয়া হবে না। তিনি এবং তার দল দুর্নীতিগ্রস্থ। তার শাসনামলে দেশ ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। দেশের জনগণ তাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না। ১৬এপ্রিল সোমবার বিকালে কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ২২ বছর পর অনুষ্ঠিত যুবলীগের ভেড়ামারা উপজেলা সম্মেলনে হানিফ বলেন, এতিমের টাকা আত্মসাতের অভিযোগে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয় তত্ত্বাবধায়ক সরকারের শাসনামলে। ১০ বছর মামলাটি আদালতে বিচারাধীন ছিল। সাক্ষী-প্রমাণের ওপর ভিত্তি করে অপরাধ প্রমাণিত হওয়ায় খালেদা জিয়ার পাঁচ বছরের জেল হয়েছে। এ রায়ে আওয়ামী লীগের কোনো হাত ছিল না।
তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়াও একজন দুর্নীতিবাজ। দেশি-বিদেশি অনেক আদালত তার বিরুদ্ধে রায় দিয়েছেন। তিনি হাওয়া ভবনে বসে দেশের সম্পদ লুট করেছেন। তার বিরুদ্ধেও হুলিয়া জারি রয়েছে। ভেড়ামারা উপজেলা যুবলীগের আহ্বায়ক আকরাম হোসেন শামীমের সভাপতিত্বে যুবলীগের সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক ও ভেড়ামারা পৌর মেয়র শামিমুল ইসলাম ছানা, কুষ্টিয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল, যুবলীগ নেতা মানিক মিয়া, আহাদুজ্জামান রানা, বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সোহেল রানা পবন, আমজাদ হোসেন, আব্দুল আজিজ, আনোয়ার হোসেন গামা প্রমুখ বক্তব্য রাখেন।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা যুবলীগের আহবায়ক আকরাম হোসেন শামীমকে সভাপতি এবং মানিক মিয়াকে সাধারন সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।  এছাড়াও সহ সভাপতি হিসেবে যুবলীগ নেতা আহাদুজ্জামান রানা, আমজাদ হোসেন, আনোয়ার হোসেন গামা, বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সোহেল রানা পবন এবং যুগ্ন সাধারন সম্পাদক হিসেবে আব্দুল আজিজ, এ্যাড. মারুফ বিল্লাহ এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে সোহানুর রহমান সোহাগের নাম ঘোষনা করা হয়। ২২ বছর পর অনুষ্ঠিত যুবলীগের সম্মেলনে ব্যাপক উৎসাহ ও উৎসবের আমেজ বিরাজ করছিল যুবলীগ সহ আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)