আপডেট ৮ সেকেন্ড

ঢাকা রবিবার, ৮ আশ্বিন, ১৪২৫ , শরৎকাল, ১২ মুহাররম, ১৪৪০

রাজনীতি, লিড নিউজ খালেদা জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি: ফখরুল ইসলাম আলমগীর

খালেদা জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি: ফখরুল ইসলাম আলমগীর

নিরাপদ নিউজ: কারাবন্দী দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিএনপি জাতীয় নির্বাচনে যাবে না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সুচিকিৎসা, অবৈধ সাজা বাতিল ও নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের সাজা প্রত্যাহারের দাবিতে আয়োজিত এক সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

’৯০ এর ডাকসুর সর্বদলীয় ছাত্র ঐক্য এই সমাবেশের আয়োজন করে।

ফখরুল বলেন, আমরা অবশ্যই নির্বাচনে যাবো। তবে সংসদ ভেঙে দিতে হবে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে, নির্বাচনের আগে সেনা মোতায়েন করতে হবে। তবে তার আগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দিতে হবে।

তিনি অারও বলেন, যে ঢাকা বিশ্ববিদ্যালয় মুক্তচিন্তার বিদ্যাপীঠ সে বিদ্যাপীঠ আজকে মুক্তচিন্তা স্তব্ধ করে দিয়েছে। এর চেয়ে বেদনার কিছু হতে পারে না। আজকে বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করা যায় না। আদালত কুক্ষিগত করেছেন। প্রশাসন করায়ত্ব করেছেন। মানুষ এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রু কবির খোকন সহ ৯০ এর ডাকসুর সর্বদলীয় ছাত্র ঐক্যের অনেক নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)