আপডেট মে ১৩, ২০১৬

ঢাকা রবিবার, ৫ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২০ সফর, ১৪৪১

অপরাধ গাজীপুরে ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক

গাজীপুরে ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক

গাজীপুরে ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

গাজীপুরে ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

মুহাম্মদ আতিকুর রহমান আতিক, ১৩ মে, ২০১৬, নিরাপদনিউজ : গাজীপুরের টঙ্গীতে ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে পাওয়া গেছে তার স্বামীর বিরুদ্ধে। ১২ মে বৃহস্পতিবার রাতে গাজীপুরের টঙ্গীর সাতাইশ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ঝর্ণা আক্তার (২৪) শেরপুর সদরের মোচারের চর এলাকার আইন উদ্দিনের মেয়ে। তার স্বামী সিরাজগঞ্জের উল্লাপাড়ার বাসিন্দা নয়ন মিয়া (৩০) টঙ্গীর সাতাইশ এলাকায় দর্জির কাজ করেন।

টঙ্গী থানার উপ-পরিদর্শক মোঃ মাহমুদুল ইসলাম জানান, ১০ মাস আগে ঝর্ণার সঙ্গে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শ্যামলীপাড়া এলাকার গফুর মাস্টারের ছেলে নয়নের বিয়ে হয়। পরে একমাস আগে তারা টঙ্গীর সাতাইশ এলাকার মুজিবুর রহমানের বাড়িতে ভাড়ায় উঠেন।

এলাকাবাসীর বরাত দিয়ে তিনি বলেন, বৃহস্পতিবার রাতে ভাত রান্নায় দেরি নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় নয়নের। এক পর্যায়ে নয়নের মারধরে ঝর্ণা অসুস্থ হয়ে পড়েন।

স্থানীয় গুটিয়া ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে টঙ্গী সদর হাসপাতালে নেওয়ার পথে ঝর্ণার মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয়রা নয়নকে আটক করে পুলিশে দিয়েছে বলে উপ-পরিদর্শক মাহমুদ জানিয়েছেন।

নিহতের চাচাতো ভাই রুহুল আমিন বলেন, বিয়ের পর থেকেই নয়ন তার বোনকে যৌতুকের জন্য মারধর করত। যৌতুকের টাকার জন্য ঝর্ণাকে তার স্বামী পিটিয়ে হত্যা করেছে। ভাত রান্না করতে দেরি হওয়াটা অজুহাত মাত্র, বলেন তিনি।

ঘাতক স্বামীর ফাঁসির দাবি করেন স্বজন এলাকাবাসী ও স্থানীয় কাউন্সিলর। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)