আপডেট ৩০ মিনিট ১৯ সেকেন্ড

ঢাকা সোমবার, ৯ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২৪ মুহাররম, ১৪৪১

অপরাধ, নারী ও শিশু সংবাদ গাজীপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণ

গাজীপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণ

৬ বছরের শিশুকে ধর্ষণ

৬ বছরের শিশুকে ধর্ষণ

গাজীপুর, ৩১ জানুয়ারি ২০১৫, নিরাপদনিউজ : গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক শিশুকে ধর্ষনের অভিযোগে আজ শনিবার দুপুরে ৯ম শ্রেণির ছাত্রের বিরুদ্ধে মামলা হয়েছে। স্থানীয় যোগীরসিট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র রাজুর (১৫) বিরুদ্ধে যোগীরসিট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির এক ছাত্রী (৬) ধর্ষনের অভিযোগে শ্রীপুর থানায় ওই মামলা দায়ের করা হয়।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন উল কাদির শিশু ও তার পরিবারের লোকজনের বরাত দিয়ে জানান, ভিকটিম শিশুটি গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের বাড়ির পাশে তার অন্য সহপাঠীদের সাথে দাঁড়িয়ে ছিল। এ সময় প্রতিবেশী রাজু এসে কানামাছি খেলার কথা বলে ওই শিশুকে নিয়ে পাশের গজারী বনের ভেতর যায় এবং সেখানে জোর করে ধর্ষন করে। এ সময় তার ডাক-চিৎকার শুনে স্বজনরা এগিয়ে গেলে রাজু দ্রুত পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয় পরিবারের লোকজন। তারপরও যন্ত্রণা হওয়ায় আজ শনিবার সকালে শিশুটিকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এ ব্যাপারে ধর্ষিতার বাবা আজ শনিবার দুপুরে বাদি হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোসলেহা শিরিন জানান, যৌনাঙ্গে রেডনেছ (ইনজুরি) রয়েছে। তবে ওই ইনজুরি ধর্ষন জনিত কিনা তা পরীক্ষার জন্য তাকে গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)