ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১ মিনিট ৫১ সেকেন্ড

ঢাকা শনিবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৯ রবিউস-সানি, ১৪৪১

রাজনীতি, লিড নিউজ ‘গাধা পিটিয়ে ঘোড়া বানানো যায় না’

‘গাধা পিটিয়ে ঘোড়া বানানো যায় না’

নিরাপদ নিউজ: সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী বলেছেন, গাধা পিটিয়ে ঘোড়া বানানো যায় না। গাধা গাধাই থাকে, আর ঘোড়া ঘোড়াই। সুতরাং শিক্ষার মানোন্নয়ন প্রয়োজন। শিক্ষার মানোন্নয়ন না হলে আমরা আগামীদিনে পৃথিবীতে টিকতে পারব না। কাজেই শিক্ষার মানোন্নয়নে গুরুত্ব দিতে হবে।

শনিবার বেলা ১১টার দিকে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষার্থী ও হতদরিদ্র নারীদের মাঝে ঈদ উপহার বিতরণকালে এসব কথা বলেন তিনি।

মতিয়া চৌধুরী বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, যেন তিনি আরও সুন্দরভাবে দেশটাকে সাজাতে পারেন। দেশের উন্নয়নে কাজ করতে পারেন।

নিজ তহবিল থেকে নালিতাবাড়ীর রূপনারায়ণকুড়া, মরিচপুরান ও নালিতাবাড়ী ইউনিয়নের বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের টপ টেন মেধাবী নারী শিক্ষার্থীদের মাঝে থ্রি-পিস ও প্রতি ইউনিয়নে ২০০ জন করে হতদরিদ্র নারীর মাঝে শাড়ি বিতরণ করেন মতিয়া চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, সাবেক ভাইস চেয়ারম্যান আছমত আরা আছমা, ফারুক ইউপি চেয়ারম্যান আহমেদ বকুল, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক খন্দকার শফিকুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক আজাদ মিয়া ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)