আপডেট ২১ মিনিট ১৮ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৩০ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৫ সফর, ১৪৪১

রাজধানী সংবাদ, লিড নিউজ গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু: ভোগান্তিতে ঘরমুখো মানুষ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু: ভোগান্তিতে ঘরমুখো মানুষ

নিরাপদনিউজ: স্বজনদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে ব্যস্ততম শহর ঢাকা ছাড়ছেন সর্বস্তরের মানুষ। এমন সময় তাদের সঙ্গী হয়েছে বৃষ্টি। আজ বৃহস্পতিবার ভোর থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হলে ভোগান্তিতে পড়েন ঘরমুখো মানুষ।

আগামী সোমবার (১২ আগস্ট) দেশব্যাপী পবিত্র ঈদুল আযহা। ফলে এর আগে শুক্র ও শনিবার সাপ্তাহিক এবং রবিবার ঈদের ছুটি থাকায় আজ বৃহস্পতিবার নাড়ির টানে বাড়ি ফেরা মানুষের ঢল নেমেছে। তবে ভোর থেকেই বৃষ্টি শুরু হওয়ায় এর মধ্যেই গ্রামে ফিরছে নগরে বসবাসকারী মানুষ।

গত ৩০ জুলাই ঈদুল আজহার আগাম টিকিট যারা কেটেছেন, তারাই ভোর থেকে বিভিন্ন গন্তব্যে যাত্রা করছেন।

আজ সকাল ৬টায় রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস, ৬টা ২০ মিনিটে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস, সিলেটগামী পারাবত এক্সপ্রেস ৬টা ৩৫ মিনিটে, চট্টগ্রামগামী সোনারবাংলা এক্সপ্রেস ৭টায়, কিশোরগঞ্জগামী এগারসিন্ধুর প্রভাতী সোয়া ৭টায়, দেওয়ানগঞ্জবাজারগামী তিস্তা এক্সপ্রেস সাড়ে ৭টায়, চট্টগ্রামগামী মহানগর প্রভাতী সকাল পৌনে ৮টায় ও চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস সকাল ৮টায় কমলাপুর ছেড়ে গেছে।

দুই/একটা ট্রেন ১০-২০ মিনিট বিলম্ব করলেও এবার তুলনামূলক সময় মেনেই চলাচল করছে ট্রেনগুলো। কিন্তু হঠাৎ বৃষ্টির কারণে রেলস্টেশনগুলো পৌঁছতে ব্যাপক দুর্ভোগ ও ভোগান্তি পোহাতে হচ্ছে ঘরমুখো মানুষদের।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)