আপডেট এপ্রিল ৭, ২০১৯

ঢাকা রবিবার, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ২১ রমযান, ১৪৪০

লিড নিউজ, শোক সংবাদ গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমের বাবার মৃত্যুতে ইলিয়াস কাঞ্চনের শোক প্রকাশ

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমের বাবার মৃত্যুতে ইলিয়াস কাঞ্চনের শোক প্রকাশ

নিরাপদনিউজ:  গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমের বাবা বীর মু‌ক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক শেখ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লা‌হি ওয়া ইন্না ইলাই‌হি রা‌জিউন) ।রোববার সকাল ৭টা ২০ মি‌নিটে বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌ক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

শ ম রেজাউল করিমের বাবার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন । এক শোকবার্তায় তিনি মরহু‌মের বিদেহী আত্মার শা‌ন্তি কামনা করেছেন এবং মরহুমের শোক সন্তপ্ত প‌রিবারের প্র‌তি গভীর সমবেদনা জানিয়েছেন।

শোকবার্তায় নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেন,  গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমের বাবা ছিলেন একজন বীর মু‌ক্তিযোদ্ধা। দেশের জন্য তিনি যুদ্ধ করেছেন। ওনার মৃত্যুতে আমরা সকলে গভীর শোকাহত। শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ইলিয়াস কাঞ্চন।

উল্লেখ্য, শনিবার আব্দুল খালেক শেখকে গুরুতর অসুস্থ অবস্থায় বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার পিরোজপুরের নাজিরপুর উপজেলার গ্রামের বাড়িতে থাকা অবস্থায় আব্দুল খালেক শেখ বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয় তাকে। এসএমএমইউ’র আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)