ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩৪ মিনিট ৩১ সেকেন্ড

ঢাকা শনিবার, ৫ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪০

অপরাধ, ঢাকা গোপালগঞ্জের কাশিয়ানীতে খালাতো ভাইয়ের হাতে ভাই খুন

গোপালগঞ্জের কাশিয়ানীতে খালাতো ভাইয়ের হাতে ভাই খুন

এম শিমুল খান, গোপালগঞ্জ,নিরাপদ নিউজ: গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে ভাইয়ের হাতে ভাই খুনের (পিটিয়ে হত্যার) অভিযোগ উঠেছে। বুধবার বিকালে এ ঘটনাটি ঘটেছে কাশিয়ানী গ্রামে। পুলিশ খুনের অভিযোগে এইচ এম মাসুদুর রহমান সোহাগ নামের এক জনকে গ্রেফতার করেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাশিয়ানী উপজেলা সদরের সাবেক চেয়ারম্যান মো: শাহাদত হোসেন মিয়ার পরিবারের সদস্যদের মধ্যে দীর্ঘ দিন যাবত কলহ বিবাদ চলে আসছিলো। বুধবার বিকালে সাবেক চেয়ারম্যান শাহাদত হোসেন মিয়ার মেঝ ছেলে সৌদি প্রবাসী মো: শামসুল আলম মানু তার দোতালা ভবনের (বাসার) নিচে গেলে তার আপন খালাত ভাই যশোর সদর থানার পুরাতন কসবা এলাকার মো: মনিরুজ্জামানের ছেলে এইচ এম মাসুদুর রহমান সোহাগের সাথে কথা কাটাকাটি হয়। কাটাকাটির এক পর্যায়ে মো: শামচুল আলম মানু (৫৫) কে পিটিয়ে হত্যা করে সোহাগ (৩০)। তাকে কাশিয়ানী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে লাশ গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এলাকাবাসী সূত্রে আরো জানা গেছে, আর্থিক লেনদেনকে কেন্দ্র করে দ্বন্দ্বের কারনে এ ঘটনা ঘটতে পারে। খালাতো ভাই সোহাগ মিয়া কাশিয়ানীতে শামসুল আলম মান্নুর একটি দোকান ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিলেন। সম্প্রতি আর্থিক লেন-দেনকে কেন্দ্র করে সোহাগের সাথে মান্নুর দ্বন্দ্ব হয়। বুধবার দুইজনের মধ্যে কাটাকাটির সময় সোহাগ মিয়া খ্লাাতো ভাই শামসুল অলম মান্নুর মাথায় দোকানের ঝাপের রড দিয়ে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মো: আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খুনের অভিযোগে মানুর খালাত ভাই সোহাগকে গ্রেফতার করা হয়েছে। খুনের সাথে অন্য কেউ জড়িত থাকলে তাদের গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)