সংবাদ শিরোনাম

১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং

00:00:00 শুক্রবার, ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ , শীতকাল, ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
সড়ক সংবাদ গোপালগঞ্জের কোটালীপাড়ায় হাজারও মানুষের দাবি একটি রাস্তা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় হাজারও মানুষের দাবি একটি রাস্তা

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০১৭ , ৭:১৩ অপরাহ্ণ | বিভাগ: সড়ক সংবাদ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় হাজারও মানুষের দাবি একটি রাস্তা

হেমন্ত বিশ্বাস,নিরাপদ নিউজ: গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পেটকাটা গ্রামে একটি রাস্তার দাবি হাজারও মানুষের। গতকাল ওই গ্রামে সরেজমিন ঘুরে দেখা যায়, পেট কাটা গ্রামের সূনীল কীর্তনিয়ার বাড়ি থেকে অমিয় কীর্তনিয়ার বাড়ি হয়ে সাবেক ইউপি সদস্য মাধব বাড়ৈ, বর্তমান মহিলা ইউপি সদস্য গীতা রানী ফলিয়ার বাড়ির নিকট দিয়ে ঘাঘর নদী পর্যন্ত একটি রাস্তার অভাবে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে ওই গ্রামের ব্যবসায়ী, ছাত্র-ছাত্রী, কৃষকসহ সাধারন মানুষের।

অমিয় কীর্তনিয়া (৪৫) কিশোর বিশ^াস (৩৫) মনোরঞ্জন বিশ্বাসসহ (৩৫) একাধিক এলাকাবাসী দাবি জানিয়ে বলেন, জে এল নং-৩ কলাবাড়ী মৌজায় সুনীল কীর্তনিয়ার বাড়ি হইতে অমিয় কির্তনিয়ার বাড়ি পর্যন্ত একটি সরকারি হালট রয়েছে, যাহার দাগ নং-৩৫২৭। এই হালটটিতে রাস্তা তৈরী করে দিলে আমাদের এই এলাকার হাজার হাজার মানুষের, রাজৈর-কোটালীপাড়া সড়ক থেকে যাতায়াত করতে ও পণ্য পরিবহনে এবং চাষাবাদের ফসল ঘরে তুলতে সুবিধা হয়।

এলাকাবাসী আরো বলেন, আমাদের দীর্ঘ দিনের প্রত্যাশা এই রাস্তাটি। যাহা ইউপি চেয়ারম্যান মাইকেল ওঝার সাথে আলাপ-আলোচনা করলে তিনি আমাদেরকে বার বার আশ্বাস দিয়েও কোন ব্যবস্থা নেননি। তাই এ ব্যাপারে আমরা উপজেলা পরিষদ, এলজিইডিসহ সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি। এ বিষয়ে যোগাযোগ করা হলে কলাবাড়ী ইউপি চেয়ারম্যান মাইকেল ওঝা বলেন, এলাকাবাসী সার্বিক সহযোগিতা করলেই রাস্তাটি করার জন্য ব্যবস্থা নেয়া হবে।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us