ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৮ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

আবহাওয়া, লিড নিউজ ঘুরতে গিয়ে চাঁদপুরে বজ্রপাতে একই পরিবারের চারজনের মৃত্যু

ঘুরতে গিয়ে চাঁদপুরে বজ্রপাতে একই পরিবারের চারজনের মৃত্যু

নিরাপদনিউজ : চাঁদপুরে বজ্রপাতে দুই শিশুসহ একই পরিবারের চারজন নিহত হয়েছে। আজ রবিবার দুপুরে চাঁদপুর তিন নদীর মিলনস্থল বড়স্টেশন মোলহেড এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। এখানে বেড়াতে এসে তারা এ ঘটনার শিকার হন।

নিহতরা হলেন কুমিল্লার চান্দিনা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের সুলতান মিয়ার স্ত্রী অহিদা বেগম (৬০), তার মেয়ে রেহেনা বেগম (৩২)। রেহানার ছেলে ষষ্ট শ্রেণি ছাত্র সাব্বির হোসেন এবং দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়ে সামিয়া আক্তার।

নিহত অহিদা বেগমের মেয়ে শাহিদা বেগম জানান, তার মা, বোন ও তাদের সন্তানদের নিয়ে চাঁদপুর তিন নদীর মিলনস্থল বড়স্টেশন মোলহেড এলাকায় ঘুরতে আসেন। এ সময় বৃষ্টিপাত শুরু হলে তারা একটি বটগাছের নিচে আশ্রয় নেন। এ সময় টানা বজ্রপাত শুরু হলে তিনিসহ কয়েকজন দৌড়ে অন্যত্র চলে যান। তবে সেখানে ওই বটগাছের নিচে থাকায় বৃদ্ধা মা, বোন এবং বোনের দুই শিশু সন্তান ঘটনাস্থলে মারা যান।

এদিকে আকস্মিক বজ্রপাতের পর স্থানীয়দের সহযোগিতায় এই চারজনকে উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সুজাউদ্দৌলা রুবেল জানিয়েছেন, বজ্রপাতে আহতদের হাসপাতালে আনার পরই তাদের মৃত ঘোষণা করা হয়।

অন্যদিকে সদর মডেল থানার উপ-পরিদর্শক পলাশ বড়ুয়া জানান, নিহতের সুরতহাল তৈরি করা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)