ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ১৭, ২০১৯

ঢাকা শনিবার, ৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ রবিউল-আউয়াল, ১৪৪১

চট্টগ্রাম, দুর্ঘটনা সংবাদ, লিড নিউজ চট্টগ্রামে অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে রোগীসহ নিহত ৩

চট্টগ্রামে অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে রোগীসহ নিহত ৩

মালেক রানা,নিরাপদনিউজ:  চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় রোগী বহনকারী একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। ১৭ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে উপজেলার চাতরী চৌমুহনী বাজারের উত্তর পাশে এ ঘটনা ঘটে। আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তিনজন হলেন বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের কাজী বাড়ির মফিজুর রহমান (৭০), তার দুই ছেলের বউ জয়নাব বেগম (২০) ও বুলবুল আকতার (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে রোগী মফিজুর রহমানকে নিয়ে পরিবারের লোকজন বাঁশখালী উপজেলার বাড়িতে ফিরছিলেন। উপজেলার চাতরী চৌমুহনী বাজারের উত্তর পাশে পৌঁছালে তাদের বহনকারী অ্যাম্বুলেন্সটির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ছিন্নভিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলে দুজন নিহত ও চারজন আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আহতদের একজন মারা যান।

আহতরা হলেন মফিজুরের ছেলে নেজাম উদ্দিন (২০), সাইফুদ্দিন (২৪), অ্যাম্বুলেন্সটির সহকারী মুন্না (৩০)। আহতদের আনোয়ারা উপজেলা ও চমেক হাসপাতালে নেওয়া হয়েছে।

মফিজুরের আরেক ছেলে জয়নাল আবেদীন বলেন, আব্বাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে বাড়ি নেওয়ার সময় এ ঘটনা ঘটে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)