আপডেট ২২ মিনিট ১৯ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৩০ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৫ সফর, ১৪৪১

চট্টগ্রাম চট্টগ্রামে খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুল গ্রুপের ৩০ বছর পূর্তিতে সাপ্তাহব্যাপী বর্ষপূর্তি উৎসব

চট্টগ্রামে খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুল গ্রুপের ৩০ বছর পূর্তিতে সাপ্তাহব্যাপী বর্ষপূর্তি উৎসব

শফিক আহমেদ সাজীব,নিরাপদ নিউজ:  খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুল গ্রুপের ৩০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সাপ্তাহব্যাপী বর্ষপূর্তি উৎসব গতকাল থেকে শুরু হয়েছে। সকাল ৯টায় প্রতিষ্ঠানের চট্টগ্রামস্থ’ প্রধান কার্যালয় প্রাঙ্গণে বনফুল গ্রুপের কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের অংশগ্রণে বর্ষপূর্তি উৎসবের উদ্বোধন করেন বনফুল এন্ড কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান এম, এ, মোতালেব।

উদ্বোধনী বক্তব্যে এম,এ, মোতালেব ৩০ বছরের পথ পরিক্রমায় সর্বস্তরের সকলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি খাদ্য শিল্পের বিকাশ এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখতে বনফুল গ্রুপের ভবিষ্যৎ কর্মসূচি বাস্তবায়নে আগামীতেও সকলের সহযোগিতা কামনা করেন। বিশেষ করে সরকারী পৃষ্ঠপোষকতা এই শিল্পের উন্নয়নকে আরো বেশি ত্বরান্বিত করতে পারে বলে তিনি মত প্রকাশ করেন। শুধূ নিছক মূনাফা অর্জন নয়, জনস্বাস্থ্যের প্রতি সচেতন থেকে স্বাস্থ্যসম্মত পরিবেশে নির্ভেজাল সুখাদ্য প্রস্তুত করতে অধিক মনযোগী হওয়ার উপর তিনি গুরুত্ব আরোপ করেন। উৎপাদনের প্রতিটি পর্যায়ে পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং কঠোরভাবে পন্যের মান নিয়ন্ত্রণে সচেষ্ট হওয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কমকর্তাদের পরামর্শ দেন।

এতে অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো: জাবেদ, বনফুল গ্রুপের পরিচালক এম, এ, শুক্কুর, মোহাং হোসেন, বনফুল এন্ড কোং লি: ও কিষোয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শহীদুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা আব্বাস উদ্দিন, কিষোয়ান গ্রুপের পরিচালক ও বনফুল এন্ড কোং এর নির্বাহী পার্টনার ওয়াহিদুল ইসলাম, জোন পার্টনার নুরুল হক।

কোম্পানি সচিব রাখাল সাহার উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক আমানুল আলম, শাহ্ কামাল মোস্তফা, উপমহাব্যবস্থাপক আরিফুর রহমান, মো: রিদোয়ান, সহ: মহাব্যবস্থাপক মো: আলাউদ্দীন, বরুণ পাল, কিষোয়ান স্ন্যাকস্ লি: এর প্রধান নির্বাহী কর্মকর্তা মহিউদ্দীন মামসাদ, কিষোয়ান গ্রুপের মহাব্যবস্থাপক কফিল উদ্দীন প্রমুখ।

এ উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন স্টেশন রোড বাইশ মহল্লা জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ মামুনুর রশিদ নুরী।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)