আপডেট ৬ মিনিট ৪৬ সেকেন্ড

ঢাকা রবিবার, ৬ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ১৪ রমযান, ১৪৪০

অপরাধ, চট্টগ্রাম চট্টগ্রামে নারী ছিনতাইকারী আটক

চট্টগ্রামে নারী ছিনতাইকারী আটক

নিরাপদ নিউজ: চট্টগ্রামে ছিনতাইকারী চক্রের দুই নারী সদস্যকে পুলিশ আটক করেছে। আটক দুই নারী হল রুবিনা (২৮) ও জান্নাত আক্তার (২০)।তারা এক নারী সাংবাদিকের গলার চেইন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু ওই সাংবাদিক তখন তাদের জাপটে ধরে ফেলেন। পরে তাদের পুলিশের হাতে তুলে দেন। গতকাল সকালে এক নম্বর রুটের বাসে করে লালদিঘী পাড় আসার সময় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটক দুই নারীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসির নগরে। ছিনতাইয়ের শিকার নারী মরিয়ম জাহান মুন্নী দৈনিক পূর্বকোণের প্রতিবেদক হিসেবে কর্মরত রয়েছেন। গণমাধ্যমকে রুবিনা জানান, দুই মহিলা আন্দরকিল্লা এলাকা থেকে বাসে উঠে। তাদের সাথে ছোট একটি শিশুও ছিল। বাসে পাশে বসার পর থেকেই দুইজন আমার সাথে ধাক্কাধাক্কি করতে থাকে। লালদিঘী পাড় এলাকায় বাস থেকে নামার সময় রুবিনা আমার গলার চেইন ছিনিয়ে নিয়ে সটকে পড়ার চেষ্টা করলে তাকে জাপটে ধরি। পরে রাস্তায় থাকা লোকজন ও পুলিশ এসে দুজনকে আটক করে থানায় নিয়ে যায়।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, চট্টগ্রামে নারী ছিনতাইকারীদের একটি চক্র আছে। যাদের সবার বাড়ি নাসিরনগর এলাকায়। চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে তারা যাত্রী বেশে মহিলাদের কাছ থেকে ছিনতাই করে। গত ১৮ মার্চ এক টমটমযাত্রী নারীর কাছ থেকে চেইন ছিনতাইয়ের সময় আরও দুই সহযোগীসহ এরা গ্রেপ্তার হয়েছিল।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)