ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ১০, ২০১৭

ঢাকা সোমবার, ৩ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২০ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন, লিড নিউজ চরম মানবেতর জীবনযাপন: মৃত্যুর প্রহর গুনছেন আনোয়ারার ছোট বোন অভিনেত্রী নার্গিস

চরম মানবেতর জীবনযাপন: মৃত্যুর প্রহর গুনছেন আনোয়ারার ছোট বোন অভিনেত্রী নার্গিস

অর্থের অভাবে নিজের চিকিৎসা আর ছেলেটির পড়াশোনা বন্ধ হয়ে আছে

নিরাপদ নিউজ: অভিনেত্রী আনোয়ারার ছোট বোন নার্গিস ভালো নেই। নার্গিসও ছিলেন সত্তর থেকে নব্বই দশকের নায়িকাদের মধ্যে একজন। দীর্ঘদিন তার হাতে কাজ নেই। স্বামী মারা গেছে একযুগেরও আগে। মেয়ের বিয়ে হয়েছে অনেক দিন হলো। ছেলের পড়াশোনা প্রায় বন্ধ। আয়ের লোক নেই নার্গিসের পরিবারে।
একদিকে বেকারত্ব, অন্যদিকে অসুস্থতা আর উপোষ করে দিন কাটানো, এভাবেই চরম মানবেতর জীবনযাপন করছেন নার্গিস। কিডনি ও হার্টের জটিলতা সেই সঙ্গে বুকে টিউমার বয়ে বেড়াচ্ছেন দীর্ঘদিন ধরে। চলচ্চিত্র কিংবা নাটকের কেউ খোঁজখবর নেন না। দুস্থ, অসহায়, নিঃস্ব নার্গিস রামপুরার একটি ঝুপড়ি ঘরে ধুঁকে ধুঁকে মৃত্যুর প্রহর গুনছেন।
কান্নাবিজড়িত কণ্ঠে তিনি বলেন, আমার পাশে কেউ নেই। অর্থের অভাবে নিজের চিকিৎসা আর ছেলেটির পড়াশোনা বন্ধ হয়ে আছে। চলচ্চিত্র শিল্পী সমিতিও আমার খোঁজ নেয় না।
নার্গিস বলেন, শিল্পী ঐক্যজোটের কর্মকর্তা ডি এ তায়েব আর জিএম সৈকত আমার খোঁজখবর রাখেন। তারা একা আমার জন্য আর কত করবেন। বোন আনোয়ারাও অনেক সাহায্য করেছেন।
ডি এ তায়েব ও জিএম সৈকত বলেন, চলচ্চিত্র ও টিভি সংগঠনগুলো যদি এগিয়ে আসে তাহলে এই জনপ্রিয় অভিনেত্রীর জীবন বেঁচে যায়। তিনি দুই শতাধিক টিভি নাটক ও প্রায় একশত ছবিতে অভিনয় করেছেন।
কুমিল্লার মেয়ে হোসনে আরা নার্গিস ১৯৭০ সালে আমির হোসেনের ‘যে আগুনে পুড়ি’ ছবিতে শিশু শিল্পী হন। ১৯৭৩ সালে সিবি জামানের ‘ঝড়ের পাখী’ ছবিতে সহ-নায়িকা হয়ে আসেন। শিবলী সাদিকের ‘নোলক’সহ অর্ধশতাধিক ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করে প্রশংসা কুড়ান। নব্বই দশকের শুরুতে হাফিজউদ্দিনের ‘অবদান’ ছবিতে সর্বশেষ অভিনয় করেন নার্গিস।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)