আপডেট জুন ১৬, ২০১৭

ঢাকা সোমবার, ১৪ জ্যৈষ্ঠ, ১৪২৫ , গ্রীষ্মকাল, ১২ রমযান, ১৪৩৯

বিনোদন চলচ্চিত্র বাঁচাতে মায়ের হস্তক্ষেপ চাইলেন চিত্রনায়ক রিয়াজ

চলচ্চিত্র বাঁচাতে মায়ের হস্তক্ষেপ চাইলেন চিত্রনায়ক রিয়াজ

চিত্রনায়ক রিয়াজ

মহিব আল হাসান, ১৬ জুন ২০১৭,নিরাপদ নিউজ : চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ বলেছেন ১৮ কোটি মানুষের নেত্রী প্রধানমন্ত্রী। তিনি আমাদের মা। চলচ্চিত্র শিল্প বাঁচাতে আমাদের মায়ের হস্তক্ষেপ জরুরী।

সদ্য শিল্পী সমিতি নির্বাচনে সহ-সভাপদি পদে বিজয়ী চিত্রনায়ক রিয়াজ বলেছেন যৌথ সিনেমার নামে প্রতরণার সিনেমা বন্ধে কঠোর আন্দোলন করবে শিল্পী সমিতি।

চিত্রনায়ক রিয়াজ বলেন,একতরফা মুনাফা লাভে যৌথ প্রযোজনার নাম করে এদেশের ১৮ কোটি মানুষকে জোড় করে ভারতীয় সিনেমা দেখানো হচ্ছে।

জাজ মাল্টিমিডিয়ার নামে অভিযোগ তুলে রিয়াজ বলেন, এই সংস্থাটি নিজেদের সার্থ রক্ষার্থে বাংলাদেশের সিনেমা শিল্প ধ্বংস করে দিচ্ছে। সম্প্রতি বস২ সিনেমার প্রিভিউ কমিটিতে প্রদর্শন হলে এতে যৌথ প্রযোজনার কোন চিহ্ন পাওয়া না গেলেও সিনেমাটি দেশের পেক্ষাগৃহে বিভিন্ন অঙ্গিকার দিয়ে মুক্তির পায়তারা করে আসছে।

তিনি আরো জানান, সেন্সর এ ছাড়পত্র পাওয়া ও পেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনে মন্ত্রনলায়ের হাত রয়েছে। এসকল বিষয় ও বাংলা চলচ্চিত্র শিল্প বাঁচাতে আমাদের ‘মা, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ অতি জরুরী।

চিত্রনায়ক রিয়াজ বলেন, দেশের সিনেমা টিকিয়ে রাখতে আমাদের শিল্পী কলাকুশলী প্রযোজক-পরিচালকসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনকে একত্রে এসে আন্দোলনের মাধ্যমী ১৮ কোটি মানুষের নেত্রী প্রাধানমন্ত্রীকে জানানো হবে।  তিনি অবশ্যই চলচ্চিত্র  শিল্প বাঁচাতে কাজ করবেন। এবং চলচ্চিত্র শিল্প ধ্বংস কারা করছেন এবং কেন করছে তা বেড়িয়ে আসবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)