আপডেট ৩৩ মিনিট ৪৮ সেকেন্ড

ঢাকা শনিবার, ১০ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২৩ জিলহজ্জ, ১৪৪০

সাহিত্য চলমান ঘটনা ও চিন্তাশীল বিশ্লেষণে জাহিদ আকবরের ‘শিকার’

চলমান ঘটনা ও চিন্তাশীল বিশ্লেষণে জাহিদ আকবরের ‘শিকার’

নিরাপদ নিউজ : দায়হীন দেহটা ভোগ করতে অনুশোচনা হয় না? ঠোঁটের মধ্যে ঠোঁট ডোবাতে যাবে, সেই মুহূর্তে কথাটা বলে রুবিনা। ভেতরে ভেতরে চমকে উঠে অয়ন। দু’হাত সরিয়ে নেয় রুবিনার দু’কাধ থেকে…। ফাঁদপাতা এই ঢাকা শহরে চারজন নারী রুবিনা, সখিনা, শাহানা আর অনন্যার প্রতারিত হওয়ার গল্পই ‘শিকার’ উপন্যাসে তুলে ধরেছেন লেখক জাহিদ আকবর।

গেলো বছর বই মেলায় প্রকাশিত হয় জাহিদ আকবরের প্রথম উপন্যাস ‘উদাও’। বইটি পাঠক প্রিয়তা হওয়ার সুবাদে এবার একুশে বইমেলায় হাজির হলেন ‘শিকার’ উপন্যাসে নিয়ে।

জাহিদ আকবরের ‘শিকার’ বইটি পাওয়া যাবে প্রিয়মুখ প্রকাশনীর ১৭৬-১৭৭ নং স্টলে। এছাড়াও বইটি পাঠক ঘরে বসে কিনতে পারবে রকমারি ডটকমে ও ১৬২৯৭ নম্বরে ডায়াল করে অর্ডার করে।

প্রসঙ্গত জাহিদ আকবর বর্তমানে ইংরেজি দৈনিক ডেইলি স্টারে কর্মরত রয়েছেন। এছাড়াও গীতিকার হিসেবে বেশ সুনাম রয়েছে তার। জাহিদের লেখা গীতিকবিতায় কণ্ঠ দিয়েছেন রুনা লায়লা, সুবীর নন্দী, শাকিলা জাফর, বেবী নাজনীন, ফাহমিদা নবী, আইয়ুব বাচ্চু, বাপ্পা মজুমদার, এস আই টুটুল, হাবিব, ন্যান্সি, কনা, আরফিন রুমি, মুহিন, সুমন কল্যাণ, পড়শী, কিশোর, সাব্বির, আতিক, ইমরান, নির্ঝরসহ মুম্বাইয়ের কৈলাশ খের, শান, এবং রাঘব চট্টোপাধ্যায়সহ অনেকে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)