আপডেট ৩৪ মিনিট ৭ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৩০ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৫ সফর, ১৪৪১

বিনোদন চির নিদ্রায় শায়িত হলেন বাবর

চির নিদ্রায় শায়িত হলেন বাবর

নিরাপদ নিউজ:বিকেলে এফডিসির জানাজা শেষে চির নিদ্রায় শায়িত হলেন অভিনেতা বাবর। তার আগে বাবরের মরদেহ বিকেল ৫টার দিকে এফডিসিতে আনা হয়। এফডিসির ১৮টি সংগঠন ফুল দিয়ে মরদেহের প্রতি শ্রদ্ধা জানায়। এরপর সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের দিকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হয়।
বিকেলে এফডিসিতে বাবরের মরদেহ আনা হলে এ সময় উপস্থিত ছিলেন অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক, অভিনেতা ওমর সানি ও নীরব, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন, পরিচালক সোহানুর রহমান সোহান, পরিচালক শাহীন সুমনসহ বিভিন্ন স্তরের শিল্পী ও কলাকুশলীরা।
উল্লেখ্য ঢালিউডের জনপ্রিয় খল অভিনেতা, পরিচালক ও প্রযোজক খলিলুর রহমান বাবর (৬৭) আজ (২৬ আগস্ট) সকাল ৯টা ০৫ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পারিবারিক সূত্রে জানা যায়, গেল বৃহস্পতিবার রাতে স্ট্রোক করলে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সোমবার সকাল ৯টা ০৫ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। গেল কয়েক বছরে একাধিকবার তাকে হাসপাতালে ভর্তি হতে হয়। রাজধানীর গ্রিন রোডে কমফোর্ট হাসপাতালে থাকাকালীন গ্যাংরিনের (পায়ে পচন) জন্য ডাক্তারের পরামর্শে তার বাঁ পায়ের তিনটি আঙুল ও অস্ত্রোপচারের মাধ্যমে কিছুদিন আগে তার বাঁ পায়ের হাঁটু থেকে নিচের অংশ কেটে ফেলা হয়।
এক সময়ের দাপুটে খল অভিনেতার জন্ম ১৯৫২ সালের ৩ ফেব্রুয়ারি ঢাকার গেন্ডারিয়ায়। খলনায়ক হিসেবে পরিচিতি পাওয়া বাবর প্রথম অভিনয় করেন নায়কের ভূমিকায়। আমজাদ হোসেনের পরিচালনায় ছবির নাম ‘বাংলার মুখ’। জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ চলচ্চিত্রের মাধ্যমে খল নায়ক হিসেবে আত্মপ্রকাশ তার। অভিনয়ের পাশাপাশি ‘দয়াবান’, ‘দাগী’, ‘দাদাভাই’সহ কয়েকটি ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)