ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ২৬, ২০১৯

ঢাকা সোমবার, ৩ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন চূড়ায় পৌঁছেছে প্রভাস ও শ্রদ্ধা জুটির ‘সাহো’

চূড়ায় পৌঁছেছে প্রভাস ও শ্রদ্ধা জুটির ‘সাহো’

নিরাপদ নিউজ ডেস্ক: মুক্তির আগেই আলোচনার তীব্রতা বাড়তে বাড়তে এমন চূড়ায় পৌঁছেছে যে কবে মুক্তি পাবে সিনেমাটি এখন জপ চলছে মানুষের মুখে মুখে। এই জপের মাঝেই এলো সেই কাঙ্খিত খবর। এবার আর পাল্টাবে না মুক্তির তারিখ। আগামী ৩০ আগস্ট মুক্তি পাচ্ছে প্রভাস ও শ্রদ্ধা জুটির ‘সাহো’। কিন্তু কিছুটা সন্দেতো থেকেই যাচ্ছে। কারণ এরআগেও এরকম চূড়ান্ত সময়ে ছবি মুক্তির তারিখ ঘোষণা করে পাল্টানো হলো মুক্তির তারিখ। তবে না শেষ পর্যন্ত চূড়ান্তই হয়েছে ছবিটি মুক্তি তারিখ। এই তারিখেই মুক্তি পাবে। সেইসাথে অবসান হবে দর্শকদের অপেক্ষার পালা। আলোচিত এই ছবিটি নির্মাণ করেছেন সুজিত।
ছবিটি নিয়ে এতো আলোচনা কেন? মিডিয়ার দিকে চোখ রাখতেই দেখা গেল টিজার থেকে শুরু করে ট্রেলার সবকিছুতেই বাজিমাত করেছে ছবিটি। মুক্তির আগেই আয় করলো ৩ বিলিয়ন রুপি। থিয়েট্রিক্যাল রাইটস বিক্রয় থেকে ছবিটি আয় করেছে ৩২০ কোটি। তাছাড়াও টিজার এবং ট্রেলারের মাধ্যমে ছবির অনেক মুনাফা হয়েছে। ‘সাহো’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। ছবিতে প্রভাস ও শ্রদ্ধা পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। এই প্রথমবার সাউথ ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন শ্রদ্ধা।
উল্লেখ্য ‘বাহুবলী’ মুক্তির পর বলিউডে প্রভাসের ভক্তদের সংখ্যা বাড়তে শুরু করে। এরপর ‘বাহুবলী ২: দ্য কনক্লুসান’-এ প্রভাসের অ্যাকশন ছবিটিকে আলাদা মাত্রায় নিয়ে যায় এবং বক্স অফিসে তা সুপারহিট হয়। এরপর থেকে প্রভাসের পারিশ্রমিকও বেড়ে যায়। এ নিয়ে একবার বিতর্কিতও হয়েছেন তিনি। কারণ পারিশ্রমিকের মাত্রা ছিল অতিরিক্ত। প্রথমে শোনা যায়, ‘সাহো’র জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন প্রভাস। কিন্তু প্রভাস এক সাক্ষাত্কারে জানান পারিশ্রমিকের অঙ্কটা। এই ছবির জন্য প্রভাস নিয়েছেন ৮০ কোটি রুপি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)