ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ৩১, ২০১৯

ঢাকা শুক্রবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

বিনোদন চেহারা নিয়ে কটূক্তিতে কেঁদে ফেললেন বিদ্যা!

চেহারা নিয়ে কটূক্তিতে কেঁদে ফেললেন বিদ্যা!

নিরাপদ নিউজ: অভিনেত্রী হওয়া সত্ত্বেও বিদ্যা বালান কেন এত মোটা এ প্রশ্ন বরাবরই শুনতে হয়েছে তাঁকে। জনসমক্ষেও আলোচনা কম হয়নি এ নিয়ে। আর এ বিষয়টি বেশ ভাবায় বিদ্যাকে। যা বিভিন্ন সময় প্রকাশও করেছেন অভিনেত্রী।

সম্প্রতি, বডি শেমিং নিয়ে বলিউডের গান ব্যবহার করে একটি বিশেষ ভিডিও প্রকাশ করেছেন বিদ্যা। যেখানে তাকে কালো শাড়ির উপর ওড়না গায়ে দিয়ে নিজের গলাতেই বলিউডের বিভিন্ন গানকে এই বডি শেমিংয়ের জন্য ব্যবহার করতে দেখা গেছে। যার মধ্যে প্রথম গানটাই হল কভি তো মোটি ক্যাহেতা হ্যায়, কভিতো ছোটি ক্যাহেতা হ্যায়। এছাড়াও হিন্দি ছবির আরও বেশকিছু গান ব্যবহার করতে দেখা গেছে বিদ্যাকে। গান গাইতে গাইতে ক্রমশ যেন বিষন্ন হয়ে পড়েছেন তিনি। একপর্যায়ে গানের মধ্যেই কেঁদে ফেলতে দেখা গেছে তাকে।

তবে এই প্রথম নয়, এর আগেও ‘বডি শেমিং’ নিয়ে মুখ খুলেছিলেন বিদ্যা। তাঁর মোটা হওয়া নিয়ে ছোট থেকেই তাঁকে নানান কথা শুনতে হয়েছে বলে জানিয়েছিলেন।

বিদ্যার কথায়, কিশোরী বয়স থেকেই তাকে শুনতে হয়েছে তুমি এতো সুন্দর কিন্তু ওজন কমাও না কেন? বিদ্যা জানান ছোট থেকেই চিকন হওয়ার জন্য তিনি বহুবার উপোস করে বসে থাকতেন। শরীরচর্চা করতেন অনেক কিন্তু তারপরেও কিছুতেই কমেনি তার ওজন।

অভিনেত্রীর দাবি, তার এ ওজনের জন্য দায়ী হরমোন। তিনি জানান, শরীরচর্চার কারণে হরমোনের সমস্য সাময়িক কাটলেও তা আবার ফিরে আসে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)