ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩২ সেকেন্ড

ঢাকা শনিবার, ৫ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪০

বিনোদন চৌকস নারী গোয়েন্দা বৃতার আড়ালে পপি

চৌকস নারী গোয়েন্দা বৃতার আড়ালে পপি

নিরাপদ নিউজ: এই প্রথমবারের মত ওয়েব সিরিজে দুর্ধর্ষ নারীরূপে আসছেন লাস্যময়ী নায়িকা সাদিকা পারভিন পপি। দুর্দান্ত এক গোয়েন্দা গল্প নিয়ে তৈরি হচ্ছে এই সিরিজ। বর্তমানে চলছে পোস্টপ্রডাকশনের কাজ। কিছুদিনের মধ্যেই অনলাইন প্লাটফর্ম বায়োস্কোপে মুক্তি দেয়া হবে ওয়েব সিরিজটি। প্রথমবারের মত ওয়েব সিরিজে অভিনয় নিয়ে আজ কথা হয় পপির সাথে।
প্রথমবারের মত ওয়েব সিরিজে অভিনয়ের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে পপি বলেন, ওয়েব সিরিজটিকে আমার কাছে বেশ ইন্টারেস্টিং মনে হয়েছে। তাছাড়া এ ধরনের গল্পে কাজের অভিজ্ঞতা প্রথম হওয়ায় অন্য রকম মনে হয়েছে পুরো বিষয়টিকে। আমার জন্য চ্যালেঞ্জ ছিল। এই প্রথম এ ধরনের কাজ করছি। এমন একটি চ্যালেজিং কাজে সুযোগ পাওয়ায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
দুর্ধর্ষ চরিত্রে এর আগেও পপির অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে। বিশেষ করে সদ্য শেষ হওয়া সাদেক সিদ্দিকীর সাহসী যোদ্ধা ছবিতেও তাকে প্রতিবাদী অস্ত্রও হাতে দেখা যাবে। পরপর দুটি সাহসী চরিত্রে অভিনয় প্রসঙ্গে পপি বলেন- আসলে প্রতিবাদী চরিত্র আর নারী গোয়েন্দা দুটোই ভিন্ন। নারী গোয়েন্দা নিয়ে আমাদের এখানে সেই অর্থে তেমন কাজ আমার চোখে পড়েনি। আমি অভিনয়ের মাধ্যমে গল্পটিকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। ভালো ও ভিন্ন ধারার কাজ যারা পছন্দ করেন, আশা করি তারা পছন্দ করবেন সিরিজটি।
গল্পটি সম্পর্কে জানতে চাইলে পপি বলেন, একটি চা বাগান নিয়ে গল্পটি এগুবে। সিরিজটির মূল ভাবনা গুড কোম্পানি। এর চিত্রনাট্য তৈরি করেছেন কলকাতার অদিতি মজুমদার ও সর্দার সানিয়াত হোসেন। পরিচালনা করছেন তৌহিদ মিটুল। এতে নিপুণকে গৃহবধূরূপে দেখা যাবে। তার স্বামী রিয়াজ। তাদের চা বাগানে কিছু অরাজকতা তৈরি হয়। রেকর্ড পরিমাণ চা উৎপাদন করে দেশের ব্যবসায়িক প্রতিষ্ঠানের শীর্ষে আসে উদয়ন টি-স্টেট। এর পরই এ টি-স্টেটে ঘটতে থাকে একের পর এক লোমহর্ষক খুন। ফুঁসে ওঠে শ্রমিক ইউনিয়ন। সেখানেই আবির্ভূত হন চৌকস নারী গোয়েন্দা বৃতা। যা সমাধানের দায়িত্ব পড়ে গোয়েন্দা তার হাতে। উল্লেখ্য পপি এই সিরিজে দুর্ধর্ষ গোয়েন্দা বৃতা চরিত্রে অভিনয় করছেন। সাথে রয়েছেন রিয়াজ ও নিপূন। গল্পে রিয়াজের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন নিপূণ।
শুটিং সম্পর্কে পপি বলেন, সিলেটের একটি চা বাগানে এই নাটকের শুটিং হয়েছে। এখন সেখানে প্রচণ্ড গরম। এর মধ্যে সারা দিন তো কাজ করেছিই আবার সারা রাতও কাজ করতে হয়েছে। আসলে আমি কখনই পুরো রাত জেগে শুটিং করিনি। কিন্তু এ ওয়েব সিরিজটি করতে গিয়ে সে রেকর্ড ভেঙে গেল। টানা সাত-আটদিন এতটাই পরিশ্রম গেছে যে, বিশ্রামেরই সময় পাইনি। যে কারণে আমি এবং আমার সহ-অভিনেতা রিয়াজ ও নিপুনও এখন জ্বরে আক্রান্ত। তারপরেও কাজটি করে অন্যরকম একটা ভালো লাগা কাজ করছে। আমরা আনন্দ নিয়ে কাজ করেছি। পুরো টিমটা অনেক ভালো ছিল।
ওয়েব সিরিজটিতে তাহলে আপনারা তো বড় পর্দার তিনজনই আছেন বলতেই পপি হেসে বলেন, আসলে আমরা যারা শিল্পী, তারা যেকোনো মাধ্যমে কাজ করতে পারি। তাছাড়া রিয়াজ ও নিপুনের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক ভালো।
ওয়েব সিরিজে প্রথমবারের মতো নারী গোয়েন্দার গল্প নিয়ে আসছে এই ৭ পর্বের ওয়েব সিরিজ ‌‘গার্ডেন গেম’। আরও অভিনয় করেছেন মনির খান শিমুল, সিন্ডি রোলিং, অশোক বেপারীসহ অনেক। সিরিজটির টাইটেল গান গেয়েছে কলকাতার ক্যাকটাস ব্যান্ড। আর আইটেম গান গেয়েছেন মমতাজ ও বেলাল খান। গুড কোম্পানি প্রযোজিত তারকাখচিত এই ওয়েব সিরিজটি আগামী সপ্তাহ থেকে দেখা যাবে ভিডিও স্ট্রিমিং সাইট বায়োস্কোপ লাইভ-এ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)