ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৩ মিনিট ৫৮ সেকেন্ড

ঢাকা বুধবার, ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৯ই শাবান, ১৪৩৯ হিজরী

বিনোদন ছবির মহরতে পৌনে এক লাখ টাকার কেক!

ছবির মহরতে পৌনে এক লাখ টাকার কেক!

ছবির মহরতে পৌনে এক লাখ টাকার কেক!

নিরাপদনিউজ : পৌনে এক লাখ টাকার কেক কেটে ছবির মহরত অনুষ্ঠিত হলো। জানা গেছে, ইস্পাহানি আরিফ জাহানের নতুন ছবি ‘নায়ক’ এর মহরতে বিশাল সাইজের এই কেক আনা হয়। নতুন এই ছবিতে বাপ্পী চৌধুরীর ভিপরীতে অভিনয় করছেন অধরা খান। চিত্রনায়ক আলমগীর ও অমিত হাসান মহরতে উপস্থতি ছিলেন।

ছবিটির শুটিংয়ের জন্য এফডিসির তিন নাম্বার ফ্লোরে বিশাল বাজেটের সেট নির্মাণ করা হয়েছে। আর এই সেটেই আয়োজন করা হয় মহরতের। ছবির সেট যেমন ছিল দৃষ্টিনন্দন তেমনি বিশাল সাইজের এই কেক আগত অতিথিদের বিস্মিত করে। সাধারণত মহরতের অনুষ্ঠানে এতোবড় কেক দেখা যায় না। স্বাভাবিকভাবে এটা চোখে আটকে যাওয়ার মতো ঘটনা।

বিশাল সাইজের এইকেক সম্পর্কে ছবিটির প্রযোজক মিজানুর রহমান বলেন, মহরত অনুষ্ঠান একটু মনে রাখার মতো করার জন্য এতো বড় সাইজের কেক। অনেক শখ করেই বিশাল সাইজের কেক এনেছি। নায়কের মহরতে নায়কের মতো কেক না আনলে কী হয়? চলচ্চিত্র সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছেন বিশাল সাইজের এই এই কেকের দাম পৌনে এক লাখ টাকা।

বুধবার মহরত হওয়ার পর আজ বৃহস্পতিবার থেকেই ছবিটির শুটিং শুরু হয়েছে। এফডিসিতে টানা শুটিং চলবে। এরপর গানের শুটিংয়ের জন্য দেশের বাইরে যাওয়ার কথা রয়েছে বলেও জানিয়েছেন নির্মাতা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)