আপডেট অক্টোবর ১২, ২০১৭

ঢাকা সোমবার, ১ শ্রাবণ, ১৪২৫ , বর্ষাকাল, ১ জিলক্বদ, ১৪৩৯

অপরাধ, মিডিয়া ছিনতাইকারীর কবলে সময় টিভির সাংবাদিক ইসরাফিল শাহিন

ছিনতাইকারীর কবলে সময় টিভির সাংবাদিক ইসরাফিল শাহিন

 


ছিনতাইকারীর কবলে সময় টিভির সাংবাদিক ইসরাফিল শাহিন

লিটন এরশাদ, ১২ অক্টোবর ২০১৭, নিরাপদনিউজ: সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের কবলে পড়ে প্রায় তিন লক্ষ টাকার মালামাল খুইয়েছেন সময় টিভির অনলাইন সময়নিউজ.টিভির সম্পাদক ইসরাফিল শাহিন। তিনি জানান, গতকাল বুধবার (১১ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে বাংলামটরস্থ সময়টিভির অফিস থেকে সিদ্ধেশ্বরী শ্বশুর বাড়িতে ফেরার পথে মগবাজার আগোরার সামনে ছিনতাইকারী চক্র তার সবকিছু ছিনিয়ে নেয়।
ঘটনায় জানা যায় তিনি রিকসাযোগে ফেরার পথে ঐ স্থানে আসা মাত্র তার রিকসার সামনে একটি লোক পড়ে যায়। ভাবখানা এমন ছিল যে সে রাস্তা পার হচ্ছিল। এ সময় বেশ কয়েকজন যুবক এসে রিকসাওয়ালার সাথে বচসায় লিপ্ত হন। তারা রিকসাওয়ালাকে নানাভাবেক হেনস্তা ও মারতে উদ্ধত্ব হয়, এসময় ইসরাফিল শাহিন মোবাইল ফোনে জরুরি কথা বলছিলেন। এর এক পর্যায়ে কিছু যুবক তার দুইপাশে এসে ঘিরে ধরে এবং দৃষ্টি আকর্ষণের চেষ্টা চালায়। তখন তিনি তাদের বলেন আমি ফোনে জরুরি কথা বলছি। বাদ দেন, কিন্তু যুবকরা তার আরও কাছে আসলে তিনি টের পান যে ওরা সাধারণ কোন পথচারী নয়, তাদের হাতে পিস্তল, চোরা এসব ছিল।
ছিনতাইকারী দলের সদস্যরা তার কাছে এসে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে মোবাইল ফোন, হাতঘড়ি, নগদ টাকা, হাতে পরা ডায়মন্ডের রিংসহ মূল্যবান সকল সামগ্রি ছিনিয়ে নেয়। যার আনুমানিক মূল্য প্রায় তিন লক্ষ টাকা। ইসরাফিল শাহিন জানান, আমি তাদের অস্ত্রের মুখে বাধ্য হয়ে এসব জিনিস দিয়ে দেই। নতুবা আমার আরও বড় ধরণের ক্ষতি হতে পারতো। মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানাই জীবন অক্ষত থাকার জন্য।
তিনি আরও বলেন, রাত সাড়ে নয়টায় রাজধানীর এই ব্যস্ততম সড়কের জনারণ্যে এ ধরণের ছিনতাইয়ের ঘটনায় আমি হতবাক। দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সন্দিহান। মগবাজারের মত একটি গুরুত্বপূর্ণ মোড়ের কাছে এমন দুঃসাহসিক ঘটনা ঘটানোর মত সাহস ছিনতাইকারীচক্র পেল কি করে? কিছুদূর রমনা থানা। আমি এ ঘটনায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী সংস্থার দৃষ্টি আকর্ষণ করে বলছি অবিলম্বে এ এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা এবং এই ছিনতাইকারীচক্রের সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।
উল্লেখ্য এ ঘটনার পর ইসরাফিল শাহিন রমনা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। জননিরাপত্তায় আমরা আশা করি এ ব্যাপারে সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা কর্তৃপক্ষ জরুরিভিত্তিতে পদক্ষেপ নিবেন এবং ছিনতাইকারীচক্রকে সমূলে উৎপাটন করে আইনের আওতায় আনবেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)