ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩৮ মিনিট ১৮ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৬ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৩ রবিউস-সানি, ১৪৪১

বহির্বিশ্ব জঙ্গলে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হতে গিয়ে বজ্রপাতে পরকীয়া প্রেমিক-প্রেমিকার মৃত্যু

জঙ্গলে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হতে গিয়ে বজ্রপাতে পরকীয়া প্রেমিক-প্রেমিকার মৃত্যু

নিরাপদ নিউজ: জঙ্গলে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হয়েছে পরকীয়া প্রেমিক-প্রেমিকার। ভারতের ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে ঘটেছে এই মর্মান্তক ঘটনা। নিহত ওই পরকীয়া প্রেমিক-প্রেমিকা স্থানীয় একটি ইটভাটায় কাজ করতেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।

খবরে বলা হয়েছে, জঙ্গলে লুকিয়ে প্রেম করতে গিয়ে ওই দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে বজ্রপাতে। তারা দুজনই বিবাহিত ছিলেন। সোমবার বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বেলিয়াবেড়া থানার পুলিশ গোপীবল্লভপুর-২ ব্লকের বিডিও অফিসের পেছনে একটি জঙ্গল থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে।

বিডিও অফিসের পেছনে সোনাপড়া নামক একটি এলাকার জঙ্গল থেকে একজন পুরুষ এবং এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। নিহতরা হলেন যতীন সিং(৩৩) এবং কুনকি সিং (২৫)। তাদের বাড়ি বেলিয়াবেড়া থানার বনকাটি এবং সোনাপড়া এলাকায়।

স্থানীয় সূত্র বলছে, বিবাহিত হলেও নিহত এই নারী ও পুরুষের মাঝে পরকীয়া সম্পর্ক ছিল। তারা প্রায়ই এই জঙ্গলে দেখা করতেন। সোমবার বিকেলেও তারা দেখা করতে আসেন।

গোপীবল্লভপুর পুলিশ বলছে, ইটভাটার ওই দুই শ্রমিকের বজ্রপাতে মৃত্যু হয়েছে। দুজনের দেহ আলিঙ্গনরত অবস্থায় পড়ে ছিল। ছেলেটির বুক পকেটের অংশ পুড়ে গেছে। পকেটে থাকা টাকাও পুড়ে গেছে। ওই নারীর শরীরেও পোড়া দাগ রয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)