সংবাদ শিরোনাম

১৯শে জানুয়ারি, ২০১৮ ইং

00:00:00 শুক্রবার, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ , শীতকাল, ৩রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
নিসচা সংবাদ, বিনোদন, লিড নিউজ জন্মদিনে যারা শুভেচ্ছা জানিয়েছেন তাদের সবার জন্য দোয়া রইলো: ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

জন্মদিনে যারা শুভেচ্ছা জানিয়েছেন তাদের সবার জন্য দোয়া রইলো: ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৫, ২০১৭ , ১১:০৭ অপরাহ্ণ | বিভাগ: নিসচা সংবাদ,বিনোদন,লিড নিউজ

ইলিয়াস কাঞ্চন

নিরাপদ নিউজ : ২৪ডিসেম্বর ছিলো নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা, সারাবিশ্বের রোল মডেল, জনবান্ধব সমাজ উন্নয়ণ তারকা, শিক্ষাবান্ধব ব্যক্তিত্ব, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা বাংলা চলচ্চিত্রের রাজকুমার, জনন্দীত তারকা চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের ৬১তম জন্মদিন। ইলিয়াস কাঞ্চনের ৬১ তম জন্মদিনে নিরাপদ সড়ক চাই (নিসচা) নেতৃবৃন্দ ও কর্মীরা দেশে-বিদেশে ব্যাপক আয়োজনে নানা কর্মসূচি পালন করে। কেন্দ্রীয়ভাবেও অনাড়ম্বর এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। নিসচার ১২০টি শাখা এবং বিদেশের ১৫টি শাখা এবং চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের ভক্তদের পক্ষ থেকে গঠিত ‘ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা’ ফেসবুক গ্রুপের আয়োজনে বগুড়াসহ সারাদেশের বিভন্ন স্থানে একই সময়ে কেক কাটা/দোয়া/আলোচনা সভার মধ্যদিয়ে জনগণের ভালবাসার বরপূত্র ইলিয়াস কাঞ্চনের ৬১তম জন্মদিনের অনুষ্ঠান ও কর্মসূচি পালন করা হয়।

Posted by Ilias Kanchan on Monday, December 25, 2017

জন্মদিন উপলক্ষে প্রিয় তারকাকে ভালোবেসে অগনীত ভক্ত নিসচা কর্মিদের শুভেচ্ছায় সিক্ত চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি আজ এক ভিডিও বার্তায় সকল ভক্ত ও নিসচা কর্মিদের আন্তরিক ধন্যবাদ জানান। সবাইকে ধন্যবাদ জানিয়ে ইলিয়াস কাঞ্চন ভিডিও বার্তায় বলেন, আমার প্রিয় ভাই বন্ধু এবং ভালোবাসার মানুষ গুলো যারা আমার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন এবং দেশ/বিদেশের যে সকল নিসচা শাখাগুলো বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে জন্মদিন পালন করেছেন তাদের সকলকে আমার অন্তরের অন্তস্থল থেকে জানাই ভালোবাসা ও প্রাণ ঢালা অভিনন্দন এবং মহান আল্লহ তায়ালার কাছে দোয়া করছি আপনারা যেন সুখে থাকেন ভালো থাকেন পরিবারের সবাইকে নিয়ে শান্তিতে থাকেন। আপনারা ভালো থাকলে নিরাপদে থাকলে আমার বিশ্বাস আমি যে লক্ষ নিয়ে নিরাপদ সড়ক চাই এর আন্দোলন শুরু করেছি দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়ার জন্য সেই সংগ্রাম সেই আন্দোলন ইনশাআল্লাহ আমরা একদিন  বাস্তবে পুরন করতে পারব। ইলিয়াস কাঞ্চন আরো বলেন, দুর্ঘটনারোধসহ যত ভালো কাজ আছে আমার এই সংগঠন থেকে আপনারা তা করবেন। আমি যদি মরেও যাই আমার বিশ্বাস আপনারা আমার এই সংগঠন এই আন্দোলন ধরে রাখতে সক্ষম হবেন। সকলের কাছে দোয়া চেয়ে নিরাপদ সড়ক গঠনে এগিয়ে আসার এবং জনসচেনতা সৃষ্টিতে উদাত্ত আহবান জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, হে আল্লাহ আমার এই ভাই বোন বন্ধুদেরকে আপনি ভালো রাখুন সুস্থ্য রাখুন তারা যেন পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকতে পারেন। সবার জীবন ও চলার পথ যেন নিরাপদ হয়।

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের জন্মদিনের কেক কাটা

ভক্ত,শুভানুধ্যায়ী,নিসচা কর্মী…নিরাপদ নিউজ কর্মকর্তা,কর্মচারীদের শ্রদ্ধা- ভালোবাসায়…পালিত হলো জননন্দিত তারকা তথা নিরাপদ সড়ক চাই (নিসচা) এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের জন্মদিন !!শুভ জন্মদিন !!ভিডিও স্বত্ত্ব ও পোষ্ট করেছেন : এডমিন হিমু।

Posted by নিসচা হিমু চ্যানেল on Monday, December 25, 2017

 

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us