ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ২৫, ২০১৮

ঢাকা রবিবার, ৩ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ১৩ শাওয়াল, ১৪৪০

নিসচা সংবাদ, বিনোদন, লিড নিউজ জন্মদিনে সকলের ভালোবাসায় মুগ্ধ ইলিয়াস কাঞ্চনের ধন্যবাদ জ্ঞাপন

জন্মদিনে সকলের ভালোবাসায় মুগ্ধ ইলিয়াস কাঞ্চনের ধন্যবাদ জ্ঞাপন

নিরাপদ নিউজ : ২৪ডিসেম্বর ছিলো নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা, সারাবিশ্বের রোল মডেল, জনবান্ধব সমাজ উন্নয়ণ তারকা, শিক্ষাবান্ধব ব্যক্তিত্ব, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও একুশে পদকপ্রাপ্ত অভিনেতা বাংলা চলচ্চিত্রের রাজকুমার, জনন্দীত তারকা চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের ৬২তম জন্মদিন। ইলিয়াস কাঞ্চনের ৬২ তম জন্মদিনে ইলিয়াস কাঞ্চনের ভক্ত নিরাপদ সড়ক চাই (নিসচা) নেতৃবৃন্দ ও কর্মীরা দেশে-বিদেশে ব্যাপক আয়োজনে নানা কর্মসূচি পালন করে। কেন্দ্রীয়ভাবেও অনাড়ম্বর এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। নিসচার ১২০টি শাখা এবং বিদেশের ১৫টি শাখা এবং চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের ভক্তদের পক্ষ থেকে গঠিত ‘ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা’ ফেসবুক গ্রুপের আয়োজনে  সারাদেশের বিভন্ন স্থানে একই সময়ে কেক কাটা/দোয়া/আলোচনা সভার মধ্যদিয়ে জনগণের ভালবাসার বরপূত্র ইলিয়াস কাঞ্চনের ৬২তম জন্মদিনের অনুষ্ঠান ও কর্মসূচি পালন করা হয়। জন্মদিন উপলক্ষে প্রিয় তারকাকে ভালোবেসে অগনীত ভক্ত নিসচা কর্মিদের শুভেচ্ছায় সিক্ত চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন।

ইলিয়াস কাঞ্চন আজ এক বিবৃতিতে  সকল ভক্ত ও নিসচা কর্মিদের আন্তরিক ধন্যবাদ জানান। সবাইকে ধন্যবাদ জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, আমার প্রিয় ভাই বন্ধু এবং ভালোবাসার মানুষ গুলো যারা আমার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন এবং দেশ/বিদেশের যে সকল নিসচা শাখাগুলো বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে জন্মদিন পালন করেছেন তাদের সকলকে আমার অন্তরের অন্তস্থল থেকে জানাই ভালোবাসা ও প্রাণঢালা অভিনন্দন এবং মহান আল্লহ তায়ালার কাছে দোয়া করছি আপনারা যেন সুখে থাকেন ভালো থাকেন পরিবারের সবাইকে নিয়ে শান্তিতে থাকেন।

আপনারা ভালো থাকলে নিরাপদে থাকলে আমার বিশ্বাস আমি যে লক্ষ নিয়ে নিরাপদ সড়ক চাই এর আন্দোলন শুরু করেছি দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়ার জন্য সেই সংগ্রাম সেই আন্দোলন ইনশাআল্লাহ আমরা একদিন  বাস্তবে পুরন করতে পারব।

ইলিয়াস কাঞ্চন আরো বলেন, দুর্ঘটনারোধসহ যত ভালো কাজ আছে আমার এই সংগঠন থেকে আপনারা তা করবেন। আমি যদি মরেও যাই আমার বিশ্বাস আপনারা আমার এই সংগঠন এই আন্দোলন ধরে রাখতে সক্ষম হবেন। সকলের কাছে দোয়া চেয়ে নিরাপদ সড়ক গঠনে এগিয়ে আসার এবং জনসচেনতা সৃষ্টিতে উদাত্ত আহবান জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, হে আল্লাহ আমার এই ভাই বোন বন্ধুদেরকে আপনি ভালো রাখুন সুস্থ্য রাখুন তারা যেন পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকতে পারেন। সবার জীবন ও চলার পথ যেন নিরাপদ হয়।

গতকাল থেকে ইলিয়াস কাঞ্চনের জন্মদিনকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কাঞ্চন ভক্তদের নানান পোস্ট চোখে পড়ে। প্রিয় তারকাকে শুভেচ্ছা জানিয়ে অগনিত ভক্ত ফেসবুকের টাইমলাইনে পোস্ট করেছে। ইলিয়াস কাঞ্চনের ফেসবুক পেইজেও হাজার হাজার ভক্ত শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। সকলের এই আন্তরিকতা এবং ভালোবাসায় মুগ্ধ ইলিয়াস কাঞ্চন তার ফেসবুকের সকল বন্ধুদেরও ধন্যবাদ জানিয়েছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)