ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪ মিনিট ২৪ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

বহির্বিশ্ব জয় শ্রীরাম না বলায় মুসলিম দম্পতিকে মারধর

জয় শ্রীরাম না বলায় মুসলিম দম্পতিকে মারধর

নিরাপদনিউজ : জয় শ্রী রাম ধ্বনি না দেওয়ায় এক মুসলিম দম্পতিকে মারধরের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। গত শনিবার রাতে ঘটনাটি ঘটেছে রাজস্থানের আলওয়ারে। ঘটনায় অভিযুক্ত বনস ভরদ্বাজ (২৩) এবং সুরেন্দ্র ভাটিয়া (৩২) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, এই মুসলিম দম্পতি আলওয়ার থেকে হরিয়ানা দিকে যাচ্ছিলেন। আলওয়ারের দিদ্বানা এলাকায় অবস্থিত মামার বাড়ি থেকে হরিয়ানার নুহ এলাকায় নিজের বাড়ির দিকে যাচ্ছিলেন ওই মুসলিম নারী, সঙ্গে ছিল তার সন্তান ও। স্ত্রীকে বাড়িতে নিয়ে যেতে আলওয়ার বাসস্ট্যান্ডে আসেন তার স্বামী। রাত ১১.৩০ মিনিট নাগাদ বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে কিছু স্ন্যাকস জাতীয় খাবার খাচ্ছিলেন এই মুসলিম দম্পতি। এসময় বাইকে চেপে বনস ও সুরেন্দ্র নামে ওই দুই যুবক এসে তাদের সাথে খারাপ ব্যবহার করতে থাকে বলে অভিযোগ।

মুসলিম দম্পতি অভিযোগ করেন ওই দুই যুবক তাদেরকে বলেন মুসলিমরা ভারতে থাকবে অথচ রামরাম করবে না। তারা ঐ মুসলিম ব্যক্তিকে জয় শ্রী রাম ধ্বনি দেওয়ার নির্দেশ দেন কিন্তু তিনি তা অস্বীকার করায় তাকে মারধর করা হয় বলে অভিযোগ। এসময় পাশে দাঁড়িয়ে থাকা স্ত্রী ঘটনার প্রতিবাদ করলে তাকেও যৌন নির্যাতন করা হয়।

নারীর গায়ের পোশাক ধরে টানাটানি করার পাশাপাশি তার সাথে খারাপ ব্যবহার করা হয় বলে অভিযোগ। ঘটনায় আতঙ্কিত হয়ে তারা সাহায্যের জন্য চিৎকার করতে থাকে। এসময় পার্শ্ববর্তী কিছু লোক দ্রুত ঘটনাস্থলে এসে তাদেরকে উদ্ধার করে। একইসঙ্গে ওই অভিযুক্ত দুই যুবক কে ধরে মারধর শুরু করে এবং পরে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

রাজস্থান পুলিশ অভিযুক্ত দুই ব্যক্তিকে আলওয়ারের রাজীব গান্ধী হাসপাতালে ভর্তি করায়। অন্যদিকে ওই মুসলিম দম্পতির শারীরিক পরীক্ষা করানো হয়। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪এ, ২৯৫এ, ৫০৯, ৩২৩ ও ৩৮৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার দুজনকে গ্রেফতার করে আদালতে তোলা হয়। আগামী ১৮ অক্টোবর পর্যন্ত দুইজনকে বিচারবিভাগীয় হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে আদালত।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)