ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট October ২৩, ২০১৯

ঢাকা শুক্রবার, ৩০ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১

সংগঠন সংবাদ জাজিরা উপজেলা শাখায় নিরাপদ সড়ক দিবস ২০১৯ উদযাপন

জাজিরা উপজেলা শাখায় নিরাপদ সড়ক দিবস ২০১৯ উদযাপন

নিরাপদ নিউজ : ২২অক্টোবর নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই জাজিরা উপজেলা শাখা আয়োজিত এক র‍্যালি ও সভা অনুষ্ঠিত হয়। র‍্যালি জাজিরা পুরান বাজার থেকে শুরু করে উপজেলা চত্তরে এসে সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মোঃ রেজাউল করিম মিতু সভাপতি (নিসচা) জাজিরা উপজেলা।
সভায় বক্তব্য রাখেন জাজিরা উপজেলার নির্বাহী অফিসার জনাব মোঃ জাহিদুল ইসলাম আরো বক্তব্য রাখেন জামাল মাদবর সাধারন সম্পাদক (নিসচা) জাজিরা উপজেল শাখা আরো মোঃ শফিকুল ইসলাম সহ সভাপতি (নিসচা), মোঃ অনোয়ার হোসেন সহকারী শিক্ষক জাজিরা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ। মোঃ এনামুল মাষ্টার সাধারন সম্পাদক প্রাইমারী শিক্ষক সমিতি। মোঃ সিরাজুল ইসলাম সহকারী শিক্ষক জাজিরা ফাজিল ডিগ্রী মাদ্রাসা, মোঃ মোস্তাফিজুর রহমান সহকারী শিক্ষক জাজিরা হাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।
সভায় উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে স্কুল কলেজের ছাত্র ছাত্রীদের জেবরা ক্রসিং ও ট্রাফিক সিগনাল মেনে রাস্তা পারাপার হওয়ার জন্য বলেন। সভাপতি  মোঃ রেজাউল করিম মিতু বলেন চালক, মালিক, শ্রমিক, যাত্রী, পথচারী  সকলের সহযোগিতা ছারা নিরাপদ সড়ক বাস্তবায়ন করা সম্ভব নয় তাই সবাইকে সচেতন হতে হবে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ২২ অক্টোবরকে ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’ হিসেবে গত ৫ জুন ২০১৭ মন্ত্রী পরিষদের সভায় সর্বসম্মতিক্রমে পাশ করেছেন। এ বছর দ্বিতীয়বারের মতো দেশব্যাপী সরকারিভাবে ২২ অক্টোবর ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’ হিসেবে পালিত হয়। সরকারের পাশাপাশি নিসচা কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক সারাদেশে নিসচার সকল শাখা কর্তৃক কর্মসূচি পালন করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)