ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট আগস্ট ৯, ২০১৮

ঢাকা বৃহস্পতিবার, ১ ভাদ্র, ১৪২৫ , শরৎকাল, ৪ জিলহজ্জ, ১৪৩৯

লিড নিউজ, সড়ক সংবাদ ‘জাবালে নূর’ পরিবহন খোলস পাল্টে হচ্ছে ‘আল-মক্কা’

‘জাবালে নূর’ পরিবহন খোলস পাল্টে হচ্ছে ‘আল-মক্কা’

নিরাপদনিউজ : রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা এলাকায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় জাবালে নূর পরিবহনের বাস রাস্তায় নামা বন্ধ রয়েছে। তবে নতুন মানে রাস্তায় নামার প্রস্তুতি নিচ্ছে ‘জাবালে নূর’। আল-মক্কা নাম দিয়ে ওই বাসগুলো প্রস্তুত করা হচ্ছে রাস্তায় নামানোর জন্য। জাবালে নূরের কারখানায় আগের রঙ পাল্টে নতুন নাম দিয়ে রঙ করা হচ্ছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, জাবালে নূরের প্রায় ৩০০ বাস রয়েছে। যে গাড়িগুলোর অধিকাংশই লক্কড়ঝক্কড়। দুই ছাত্র হত্যার পর এই পরিবহনের নামে গাড়ি নামাতে ভয় পাচ্ছেন মালিকরা। র‌্যাব ও পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন তিন ড্রাইভার, দুই সহকারী ও এক পরিচালক। বাসগুলো মিরপুরের বিভিন্ন অলিগলিতে রাখা রয়েছে।

গত ২৯ জুলাই (রোববার) শিক্ষার্থী বাসচাপায় হত্যার ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছেন ৩ চালক, দুই সহকারী ও এক পরিচালক।

ছাত্র বিক্ষোভ যখন তুঙ্গে, ঠিক ওই মুহূর্তেই জাবালে নূরের বাসগুলো রঙ লাগিয়ে চেহারা পাল্টানোর কাজে ব্যস্ত ছিলেন মিস্ত্রিরা। রাতারাতি ওই পরিবহনের নাম পরিবর্তন করে রাখা হয়েছে আল-মক্কা পরিবহন। সবগুলো গাড়িতে নতুন করে রঙ লাগানো হচ্ছে। আর জাবালে নূরের বাসের নাম মুছে সেখানে লেখা হচ্ছে আল-মক্কা পরিবহন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)