সংবাদ শিরোনাম

১৭ই ডিসেম্বর, ২০১৭ ইং

00:00:00 রবিবার, ৩রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ , শীতকাল, ৩০শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
রাজনীতি, লিড নিউজ জামায়াতের সকাল-সন্ধ্যা হরতাল চলছে, পরিবহন মালিকদের গাড়ি চালানোর ঘোষণা

জামায়াতের সকাল-সন্ধ্যা হরতাল চলছে, পরিবহন মালিকদের গাড়ি চালানোর ঘোষণা

পোস্ট করেছেন: মোবারক হোসেন | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১২, ২০১৭ , ১২:১০ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি,লিড নিউজ

জামায়াতে ইসলামী

১২ অক্টোবর, ২০১৭, নিরাপদ নিউজ : জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদ, নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানসহ নেতৃবৃন্দকে গ্রেফতার ও রিমান্ডে নেয়ার প্রতিবাদে এবং তাদের মুক্তির দাবিতে আজ বৃহস্পতিবার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে সংগঠনটি।

দলের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাসুম গতকাল বুধবার এক বিবৃতিতে আজকের হরতাল কর্মসূচি এবং নেতৃবৃন্দের মুক্তির জন্য সারাদেশে ১৩ অক্টোবরের দোয়া কর্মসূচি সফল করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। বিবৃতিতে বলা হয়, হাসপাতাল, অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, সংবাদপত্র সংশ্লিষ্ট গাড়ি এবং ওষুধের দোকান হরতালের আওতামুক্ত থাকবে।

এদিকে আজকের হরতালে গাড়ি চালানোর সিদ্ধান্ত নিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি। গতকাল বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সমিতির সাধারণ সম্পাদক এনায়েত উল্যাহ তাত্ক্ষণিক প্রতিক্রিয়ায় জানিয়েছেন, বিগত দিনে জামায়াত-শিবির চক্র হরতাল অবরোধের নামে পরিবহনের ওপর যে ধ্বংসযজ্ঞ ও নাশকতা চালিয়েছিল সেই ক্ষতি মালিকেরা এখনো কাটিয়ে উঠতে পারেনি। তাই জনবিরোধী এ হরতালে মালিক-শ্রমিকেরা কখনো সাড়া দেবে না, ঘৃণার সঙ্গে প্রত্যাখ্যান করবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মালিক শ্রমিকরা আজ হরতাল উপেক্ষা করে ঢাকা শহর ও ঢাকার আশপাশের জেলাগুলোতে বাস-মিনিবাস চলাচল অব্যাহত রাখবে। যাত্রী পাওয়া সাপেক্ষে আন্তঃজেলা রুটের গাড়িগুলোও চলবে। আর হরতালে গাড়ি চলাচল যাতে বাধাগ্রস্ত না হয় সে জন্য শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে পুলিশ প্রশাসনকে অনুরোধ জানানো হয়েছে।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us