ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ৩০, ২০১৭

ঢাকা বুধবার, ৫ পৌষ, ১৪২৫ , শীতকাল, ১১ রবিউস-সানি, ১৪৪০

রাজশাহী, লিড নিউজ, শিক্ষা জাহানারা কাঞ্চন স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে জেএসসিতে এবারও শতভাগ পাশ করেছে শিক্ষার্থীরা

জাহানারা কাঞ্চন স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে জেএসসিতে এবারও শতভাগ পাশ করেছে শিক্ষার্থীরা

জাহানারা কাঞ্চন স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে জেএসসিতে এবারও শতভাগ পাশ করেছে শিক্ষার্থীরা

নিরাপদনিউজ:  পাবনা জেলার সুজানগর উপজেলাধীন চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন কর্তৃক প্রতিষ্ঠিত জাহানারা কাঞ্চন স্মৃতি উচ্চ বিদ্যালয় প্রতি বছরের ন্যায় এবারও জে,এস,সি পরিক্ষা ১০০ ভাগ সফলতা অর্জন করেছে। এ বছর ১৭০ জন শিক্ষার্থী পরিক্ষায় অংশগ্রহণ করেছিল এর মধ্যে ১৬ জন গোল্ডেন এ প্লাস সহ ৪২ জন এ প্লাস অর্জন করেছে। ৮৭ জন এ, এ মাইনাস ২৮ জন, বি- ০৯ জন এবং সি-০৪ জন। মোট ১৭০ জন শিক্ষার্থীই সফলতা লাভ করেছে। উক্ত রেজাল্টে বিদ্যালয়ের সভাপতি জনাব আব্দুর রাজ্জাক মোল্লা, প্রধান শিক্ষক জনাব মোঃ হাবিবুর রহমান, সহকারী প্রধান শিক্ষক জনাব মোঃ আব্দুল মমিন সহ অন্যান্য শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা তাদের সন্তোষ প্রকাশ করেছে। সর্বপোরি ধন্যবাদ জ্ঞাপন করেছেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন কে।


চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রিয়তমা স্ত্রী জাহানারা কাঞ্চনের নামে পাবনার সুজানগরে স্থাপিত জাহানারা কাঞ্চন স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে এবার জেএসসি পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রেখেছে শিক্ষার্থীরা। শতভাগ পাশের সাফল্যের জোয়ারে ভাসছে ঐ স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকমহল। উল্লেখ্য প্রতিষ্ঠার পর থেকেই এই স্কুলের শিক্ষার্থীরা পাশের হার এবং ভাল রেজাল্টের বেলায় সুনাম কুড়িয়ে আসছে। যে কারণে ঐ এলাকায় এই স্কুলের সুনাম ছড়িয়ে পড়েছে। এমনকি শতভাগ পাশের হারে এই স্কুলের নাম পাবনা জেলার শীর্ষস্থানীয় স্কুলের মধ্যে রয়েছে।

পাবনা জেলার সুজানগর উপজেলাধীন ঘোড়াদহ গ্রামের এলাকাবাসীর সহযোগীতায় ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর ঐকান্তিক প্রচেষ্টায় ১৯৯৬ সালে মরহুমা জাহানারা কাঞ্চনের নামানুসারে এই স্কুলের নামকরণকরা হয়। পরবর্তীতে অত্র প্রতিষ্ঠানটির শিক্ষকদের দায়িত্ব ও অভিভাকদের সচেতনতাকে কাজে লাগিয়ে সুজানগর উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে এর স্বীকৃতি পেয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)