আপডেট জুন ১২, ২০১৯

ঢাকা শুক্রবার, ৬ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২০ মুহাররম, ১৪৪১

বিনোদন জাহিদ-আসিফের মুগ্ধতা মিশে রয় ‘আনাচে কানাচে’

জাহিদ-আসিফের মুগ্ধতা মিশে রয় ‘আনাচে কানাচে’

নিরাপদ নিউজ: জনপ্রিয় সঙ্গীত শিল্পী হাবিবের ডুব, ন্যানসির দুদিকেই বসবাস, ইমরানের আরাধনা, আরফিন রুমির প্রিয়তমা, মন রাখো পাঁজরে, কিছু কথা আকাশে পাঠাও, তুমিহীনা, কাজী শুভর মন পাঁজরে… প্রতিটি গানের শ্রষ্টা গীতিকবি ও সাংবাদিক জাহিদ আকবর। এইসব জনপ্রিয় গানের আলোচিত গীতিকারের এবারের ঈদ উপলক্ষে প্রকাশ পেয়েছে একটি প্রেমের গান। শিরোনাম ‘আনাচে কানাচে’। ‘কাছে থাকলেই রোদ আকাশে, কথা বললেই, ফুলেরা হাসে, কী মুগ্ধতা মিশে রয় বাতাসে, দূরে গেলে হায়, মেঘে ঢেকে যায়, এই মনের আনাচে কানাচে’ এমনই কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন বাংলা গানের ‘যুবরাজ’ আসিফ আকবর। এই গানের মধ্যদিয়ে তার লেখা গান দ্বিতীয়বারের মতো গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।
গানটি প্রসঙ্গে গীতিকার জাহিদ আকবর বলেন, ২০১২ সালে প্রথমবার আসিফ আকবর আমার লেখা গান করেছিলেন। সাধারণত গান লেখার সময় শিল্পীর কথা মাথায় থাকে। আসিফ আকবরের কাছ থেকে যে ধাঁচের গান সবসময় দর্শক-শ্রোতারা পেয়ে থাকেন এ গানের বিশেষত্বও হচ্ছে তাই। তবে কিছুটা অন্যরকম। আর আমার মনে হয় মানুষ চেয়েছে বলেই সুযোগ পেয়ে আসিফ ভাইয়ের সঙ্গে দ্বিতীয়বারের মত কাজ করলাম।
ঈদ উপলক্ষে ‘আনাচে কানাচে’। গানটি প্রকাশ পেয়েছে এসএস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেলে। সুর ও সংগীত করেছেন শেখ সৈকত। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চন্দন রয় চৌধুরী। আসিফের সঙ্গে সেখানে মডেল হয়েছেন ফারহানা অনি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)