আপডেট ১৯ মিনিট ৩০ সেকেন্ড

ঢাকা সোমবার, ৭ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২২ সফর, ১৪৪১

ক্রিকেট জিমি নিশামের বাচ্চার মা হতে চান পাকিস্তানি অভিনেত্রী

জিমি নিশামের বাচ্চার মা হতে চান পাকিস্তানি অভিনেত্রী

নিরাপদ নিউজ: নিউজিল্যান্ডের বিস্ফোরক অলরাউন্ডার জিমি নিশাম। ২০১৯ বিশ্বকাপে নিজে পারফর্ম করেছেন আর নিউজিল্যান্ডকেও ফাইনাল পর্যন্ত পৌঁছতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

নিউজিল্যান্ডের অলরাউন্ডার জিমি নিশাম সবসময়ই শিরোনামে থাকেন। তার শিরোনামে থাকার প্রধান কারণ তার সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকাও। তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন। এর মধ্যেই তার দ্বারা করা একটি টুইটে পাকিস্তানের টিভি অভিনেত্রী এমন টুইট করেছেন, যাতে তিনি আরো একবার শিরোনামে এসে গিয়েছেন।

নিউজিল্যান্ডের অলরাউন্ডার জিমি নিশামকে পাকিস্তানের এক অভিনেত্রী টুইটারে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। পাকিস্তানের টিভি অভিনেত্রী সেহর শেনওয়ারি জিমি নিশামের একটি টুইটে কমেন্ট করে লিখেছেন যে, “জিমি আমি তোমাকে ভালবাসি”।

সেহর শেনওয়ারি এখানেই থামেননি। তিনি কিছুক্ষণ পর আবার প্রশ্ন করলেন, আমার বাচ্চার বাবা হবে? জিমি নিশামও দিয়েছেন এই জবাব, “আমার মনে হয়, যে ইমোজি দেওয়া হয়েছে সেটা জরুরী ছিল না”।

জিমি নিশাম নিউজিল্যান্ড দলের হয়ে ১২টি টেস্ট, ৫৯টি ওয়ানডে আর ১৫টি টি-২০ ম্যাচ খেলেছেন। তিনি নিজের খেলা ১২টি টেস্টে ৭০৯ রান করেছেন। অন্যদিকে ওয়ানডে ক্রিকেটে এখনো পর্যন্ত তিনি ১২৪৭ রান করেছেন। টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে তার ব্যাট থেকে এখনো পর্যন্ত মাত্র ১২২ রানই বেরিয়েছে। এছাড়াও তিনি টেস্টে ১৪টি উইকেট, ওয়ানডেতে ৫৯টি উইকেট আর টি-২০ ক্রিকেটে এখনো পর্যন্ত মোট ১১টি উইকেট হাসিল করেছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)