ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৭ মিনিট ৫৭ সেকেন্ড

ঢাকা বুধবার, ৭ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ১১ রবিউল-আউয়াল, ১৪৪০

রাজনীতি, লিড নিউজ জিয়া ১১ হাজার যুদ্ধাপরাধীকে জেল থেকে মুক্ত করেছিলেন: শাজাহান খান

জিয়া ১১ হাজার যুদ্ধাপরাধীকে জেল থেকে মুক্ত করেছিলেন: শাজাহান খান

নিরাপদ নিউজ : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বঙ্গবন্ধুর আটক করা ১১ হাজার যুদ্ধাপরাধীকে জেল থেকে মুক্ত করে জিয়াউর রহমান বিএনপি গঠন করেছিলেন। তারপর খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের সঙ্গে নিয়ে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে নানা ষড়যন্ত্র করছেন।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের বরফকল মাঠ এলাকায় ড্রেজার বেইজ নির্মাণের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আগুন ও বোমায় অসংখ্য মানুষ হত্যা করে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করে খালেদা জিয়া ক্ষমতায় আসতে চেয়েছিলেন। এছাড়া পরাজয়ের গ্লানি ভুলতে পারেনি বলেই পাকিস্তান খালেদা জিয়ার ঘাড়ে চেপে বাংলাদেশের অর্থনীতি ও রাজনীতির স্থিতিশীলতা এবং বাংলাদেশের সম্পদ ধ্বংসের জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়।

তিনি বলেন, বাংলাদেশের ভূগর্ভ উদ্ধারের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনায় নদী খনন কাজ চলছে। তাই উন্নয়নের অগ্রগতি ধরে রাখতে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, বিআইডব্লিউটিএ’র অতিরিক্ত সচিব ভোলানাথ দে, বিআইডব্লিউটিএ অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, বিআইডব্লিউটিএ’র সিবিএ’র সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)