আপডেট জুন ২৬, ২০১৬

ঢাকা শুক্রবার, ৫ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪০

দুর্ঘটনা সংবাদ, লিড নিউজ জেনারেল মাহবুবকে সিএমএইচে নেওয়া হচ্ছে

জেনারেল মাহবুবকে সিএমএইচে নেওয়া হচ্ছে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সেনা প্রধান লে. জে. (অব.) মাহবুবুর রহমান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সেনা প্রধান লে. জে. (অব.) মাহবুবুর রহমান

২৬ জুন, ২০১৬, নিরাপদনিউজ : সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে। তাকে সিএমএইচ-এ ভর্তি করা হবে। আজ রোববার দুপুরে দিনাজপুর হার্ট ফাউন্ডেশন থেকে ভাড়া করা হেলিকপ্টারে করে জেনারেল মাহবুবকে ঢাকায় আনা হচ্ছে বলে জানা যায়। সঙ্গে স্ত্রী আহত অধ্যাপিকা নাদিরা মাহবুবও রয়েছেন। তাকেও সিএমএইচ-এ ভর্তি করা হবে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

জানা যায়, শনিবার বিকেলে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান। দিনাজপুরের বাসা থেকে নিজের গাড়িতে করে স্ত্রীকে নিয়ে সৈয়দপুর বিমানবন্দরে যাচ্ছিলেন তিনি। কিন্তু দিনাজপুর-সৈয়দপুর সড়কের দশমাইল এলাকায় পৌঁছালে নসিমনের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় তিনি ও তার স্ত্রী অধ্যাপিকা নাদিরা মাহবুবের মাথায় গুরুতর আঘাত লাগে।

তার সঙ্গে অন্য গাড়িতে থাকা দিনাজপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান উজ্জ্বলসহ নেতাকর্মীরা আহত দুজনকে উদ্ধার করে দ্রুত দিনাজপুর হার্ট ফাউন্ডেশনে ভর্তি করান। দুর্ঘটনায় জেনারেল মাহবুব অজ্ঞান হয়ে পড়লেও হাসপাতালে নেওয়ার পর তার জ্ঞান ফেরে। তারা নিউরোলজি বিভাগের চিকিৎসক বদরুল হাসান ও মাহবুবুল হকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসকরা শনিবার জানান, অধ্যাপিকা নাদিরা মাহবুব কিছুটা সুস্থ আছেন। তবে মাহবুবুর রহমানের সিটি স্ক্যান করা হয়েছে। ৭২ ঘণ্টার আগে কিছু বলা যাবে না। উল্লেখ্য, বিএনপির স্থায়ী কমিটির সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমানের গ্রামের বাড়ি দিনাজপুরের বিরলে। তা ছাড়া দিনাজপুর শহরেও তার বাড়ি আছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)