ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৫ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ১৯ রমযান, ১৪৪০

রাজশাহী জেলা পুলিশ বগুড়ার মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

জেলা পুলিশ বগুড়ার মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

নিরাপদ নিউজ:  আজ ১৬/৫/২০১৯ খ্রিঃ সকাল দশটায় পুলিশ লাইন্স অডিটোরিয়ামে মাসিক কল্যাণ ও অপরাধ সভা পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় আরও উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার জনাব সফিজুল ইসলাম এবং আরিফুর রহমান মন্ডল বিপিএম বার পিপিএম। অতিরিক্ত পুলিশ সুপার জনাব সনাতন চক্রবর্তী, গাজিউর রহমান, আনোয়ার হোসেন এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব হেলেনা আকতার। পুলিশ লাইন্স স্কুলের প্রিন্সিপাল শাহাদত আলম ঝুনু এবং সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। এপ্রিল ২০১৯ মাসের কার্যসম্পাদনের ভিত্তিতে ১৬ জন পুলিশ কর্মকর্তাকে ক্রেস্ট, ১৬ জনকে অর্থ পুরস্কার এবং তিনজনকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। চৌকস কার্যসম্পাদনের জন্য ক্রেস্ট পেয়েছেন সদর থানার এএসআই মোঃ সোহেল রানা ১, শিবগঞ্জ থানার এএসআই মোঃ মামুনুর রশীদ, সদর ফাঁড়ির এএসআই মোঃ আলমাছ আলী, সদর থানার এএসআই মোঃ নূর আলম, দুপচাচিয়া থানার এসআই মোঃ আঃ রহিম, মোকামতলা তদন্ত কেন্দ্রের এসআই মোঃ মাহবুবুর রহমান,সার্জেন্ট মোঃ গোলাম রাব্বানী, জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ নাছিম উদ্দিন, আদমদিঘী থানার এসআই মোঃ মিনার আলী, উপশহর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আমবার হোসেন, ডিএসবির ইন্সপেক্টর মোঃ রেজাউল করিম, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হয়েছেন শেরপুর থানার মোঃ হুমায়ুন কবীর এবং শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে ক্রেস্ট পেয়েছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

বিশেষ পুরস্কার হিসেবে ক্রেস্ট পেয়েছেন সদর থানার বিশেষ আনসার মোঃ জহুরুল ইসলাম, স্টেডিয়াম ফাঁড়ির কন্সটেবল উজ্জ্বল চন্দ্র রায় এবং নারী এসআই মোছাঃ জেবুন্নেছা।

অর্থ পুরস্কার প্রাপ্তরা হলেন সদর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবুল কালাম আজাদ, আদমদিঘী থানার এসআই মহাদেব সরকার,আদমদিঘী থানার এসআই মিনার আলী, নন্দীগ্রাম থানার এসআই মোঃ জিন্নুর রহমান, ধুনট থানার এসআই মোঃ মন্তাজ আলী, শিবগঞ্জ থানার এএসআই মামুনুর রশীদ, আদমদিঘী থানার এএসআই মোঃ রুস্তম ফারুক,শেরপুর থানার এএসআই মোঃ রফিকুল ইসলাম, শাজাহানপুর থানার এএসআই মোঃ ইয়াসিন আলী,ধুনট থানার এএসআই মোঃ শাহজাহান আলী,গাবতলী থানার এএসআই প্রদীপ কুমার সাহা এবং হাবিবুর রহমান, সদর থানার এএসআই মোঃ আব্দুস সালাম এবং ইউনুছ আলী, সদর ফাঁড়ির এটিএসআই খলিলুর রহমানক এবং মাসুদ রানা।

অবসর গমনকারী পুলিশ কন্সটেবল মোঃ আব্দুল মালেক, মোফাজ্জল হোসেন ফকির, ঠান্ডা মিয়া এবং ছায়বুর রেজাকে ক্রেস্ট দিয়ে বিদায় জানানো হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)