ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ১১, ২০১৯

ঢাকা শুক্রবার, ৯ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২২ জিলহজ্জ, ১৪৪০

বিনোদন জয়াও জানেন না ছবি কবে মুক্তি পাবে?

জয়াও জানেন না ছবি কবে মুক্তি পাবে?

নিরাপদ নিউজ: জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’ ও নুরুল আলম আতিকের ‘পেয়ারা সুবাস’ নামে দুটি ছবির শুটিং শেষ হয়েছে অনেক আগেই। কিন্তু কবে নাগাদ ছবি দুটি মুক্তি পাবে এখনও সেই নির্দিষ্ট দিন-তারিখ জানা নেই পরিচালকদের। এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ছবি দুটির শুটিং অনেক আগেই শেষ হয়েছে। কিন্তু কেন মুক্তি পাচ্ছে না, এটি আমি ঠিক বলতে পারব না। পরিচালক ও প্রযোজক ভালো বলতে পারবেন। তবে আমি আশাবাদী ছবি দুটি মুক্তির পর দর্শক মহলে সাড়া ফেলবে। দুটি ছবিরই গল্প ভিন্ন। এমন গল্পের ছবি আগে কেউ দেখেনি, এটি বলতে পারি। উল্লেখ্য ঢাকা ও কলকাতা- দু জায়গাতেই অভিনয় নিয়ে ব্যস্ত জয়া আহসান। সর্বশেষ গত রোজার আগে কলকাতায় তার অভিনীত ‘কণ্ঠ’ নামে ছবি মুক্তি পায়। ছবিটি কিছুদিন আগে আমেরিকায়ও প্রদর্শিত হয়েছে। ঢাকায় তার অভিনীত শেষ ছবি ছিল ‘দেবী’। তারপর নতুন কোনো ছবি মুক্তি পায়নি।
এসব বিষয়ে ‘বিউটি সার্কাস’ ছবির পরিচালক মাহমুদ দিদার বলেন, দেশের সার্বিক পরিস্থিতি বুঝে ছবি মুক্তি দেয়া হবে। এখনও দিন-তারিখ ঠিক করা হয়নি। তবে নিশ্চিত বলতে পারি চলতি বছরই ছবিটি মুক্তি দেয়া হবে। ‘পেয়ারা সুবাস’ ছবির পরিচালক নুরুল আলম আতিক বলেন, বর্তমানে ছবির সম্পাদনার কাজ করছি। শিগগিরই সেন্সরে জমা দেয়ার ইচ্ছে আছে। আশা করছি, চলতি বছরের শেষ দিকে মুক্তি দিতে পারব। তবে নিশ্চিত করে কেউই বলছেন না কবে নাগাদ ছবিগুলো মুক্তি পেতে পারে।
গত বছর মুক্তিপ্রাপ্ত আলোচিত ছবি ‘দেবী’ প্রযোজনা করেছেন জয়া আহসান। সেই বছরের শেষ দিকে ‘ফুড়ুৎ’ নামে একটি ছবি প্রযোজনা করবেন বলেও ঘোষণা দিয়েছিলেন। চলতি বছরই এ ছবির শুটিং শুরু করার কথা থাকলেও সেরকম কোনো ইঙ্গিত এখনও পাওয়া যাচ্ছে না। বর্তমানে জয়া আহসান বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে ইংল্যান্ডে অবস্থান করছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)